২০১১ সালে লেডিস ভার্সেস রিকি বেহেল চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন পরিণীতি চোপড়া। শুরুতে একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার হতে চেয়েছিলেন পরিনীতি চোপড়া, তবে ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, ফিন্যান্স এবং অর্থনীতিতে তিনটি স্নাতক ডিগ্রি নেয়ার পর ২০০৯ সালে ভারতে চলে আসেন। ভারতে এসে যশ রাজ ফিল্মস -এ ’জনসংযোগ পরামর্শক’ হিসেবে কাজ শুরু করেন। প্রতিষ্ঠানে কর্তব্যরত অবস্থাতেই চলচ্চিত্র পরিচালক মনীশ শর্মা’র নজরে আসেন। পরবর্তীতে অডিশনের মাধ্যমে তিনি এ প্রতিষ্ঠানের সঙ্গে অভিনেত্রী হিসেবে তিনটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হন। এর পর থেকে দর্শকদের দিয়ে গেছেন বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা।
আর কিছুদিনের মধ্যেই সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ’জাবারিয়া জোড়ি।’ তার আগে একটি সাক্ষাত্‌কারে মনের কথা খুলে বললেন অভিনেত্রী।

৩০ বছরের পরিণীতি জানালেন তিনিও হৃদয় ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন। এবং সেই সময়টা ছিল তাঁর জীবনের সবচেয়ে কঠিন অধ্যায়। তবে কে তাঁর প্রাক্তন প্রেমিক সে সম্পর্কে বিন্দুমাত্র ইঙ্গিত দিলেন না পরিণীতি।

অকপট পরিণীতি বলেন, ’সেই সময় পর্যন্ত জীবনে কখনও কোনও রিজেকশন বা ব্যর্থতা দেখিনি। তাই ওই ধাক্কাটা আমার জন্যে খুব বড় ছিল। তবে ওটাই প্রথম এবং শেষ। জীবনটা কেমন ওলট পালট হয়ে গিয়েছিল। কিন্তু আজ বুঝি ওই ঘটনা আমাকে কতটা অভিজ্ঞ এবং ম্যাচিওর করে দিয়েছিল। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ জীবনের শুরুতেই এমন একটি অভিজ্ঞতার মুখোমুখি আমাকে দাঁড় করানোর জন্যে।’

প্রসঙ্গত,২০১৬ সালে ড্রিম টিম ট্যুরের সময় পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে তার আলাপ পরিচয় হয়। এর পর শোনা যায় তাদের আলাপ পরিচয় গড়ায় প্রেম পর্যন্ত। এছাড়াও গুঞ্জন শোনা যায় সেই সময়ে চরিতের ডেট করছিলেন পরিণীতি।