ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন। ২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন। এর পর তিনি আরো আলোচনায় আসেন হলিউড পপ সিঙ্গার নিক জোনাসকে বিয়ে করার পর।
প্রিয়াঙ্কাও তাঁর ভক্তদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত বিভিন্ন বিষয় শেয়ার করেন। বিকিনি ও শাড়ি পরে অন্তর্জালে আগুন ছড়িয়ে দেওয়ার পরে প্রিয়াঙ্কা এবার স্নিগ্ধ গৃহবধূরূপে হাজির হয়েছেন।

নিক জোনাসের বাবা পল জোনাস সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, সেখানেও দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা তাঁর শাশুড়ি ডেনিস জোনাসকে আলিঙ্গন করছেন।

পোস্টের শিরোনামে শ্বশুর পল জোনাস লেখেন, এটিকে কি খুব উষ্ণ ও ভালোবাসাময় আলিঙ্গন মনে হচ্ছে না? \’কখনো কখনো আপনাকে থামতে হবে এবং মুহূর্তকে ধারণ করতে হবে।\’ পোস্টের শিরোনামে লেখেন শ্বশুর পল জোনাস।

এর আগে প্রিয়াঙ্কা জো জোনাস ও তাঁর স্ত্রী \’গেম অব থ্রোনস\’ খ্যাত সোফি টার্নারের বিয়ের দিন নিজের একটি ছবি শেয়ার করেন। আবেদনময়ী প্রিয়াঙ্কার সে ছবিও লুফে নেয় তাঁর অগণিত ভক্ত।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। যুক্তরাষ্ট্রের মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপন করেছেন। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া। স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন তো ছিলেনই।

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। একটি ছবিতে দেখা যায়, গোলাপি বিকিনি পরে পুলে শুয়ে আছেন প্রিয়াঙ্কা আর তাঁকে দৃঢ় বন্ধনে আঁকড়ে ধরেছেন স্বামী নিক জোনাস। স্বামীর হাত ও পা ছুঁয়ে আছেন পিসি।

ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, \’আমার হৃদয়।\’ হৃদয়ের ইমোজি দিয়ে প্রতিক্রিয়াও ব্যক্ত করেন নিক। নিকের মা ডেনিস জোনাস মন্তব্য করেন, \’আমার প্রিয়।\’

দীর্ঘদিন পর \’দ্য স্কাই ইজ পিংক\’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

জোনাস-বধূরাসহ পুরো জোনাস পরিবার এখন যুক্তরাষ্ট্রের মায়ামিতে দারুণ সময় কাটাচ্ছে। প্রিয়াঙ্কাও আছেন সেখানে। সঙ্গ দিচ্ছেন স্বামী ও শ্বশুরবাড়ির সবাই।

প্রসঙ্গত, গত বছরের ৩ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবনে ক্যাথলিক ধর্মমতে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ওইদিন নবদম্পতি রালফ লরেনের পোশাকে সেজে ছিলেন। প্রিয়াঙ্কার সাদা রঙের অসাধারণ গাউন এবং নিক কালো রঙের পোশাক পরে ওয়েস্টার্ন লুকে সাজেন।