কপিল শর্মা শো বর্তমানে ভারত বর্ষের অন্যতম জনপ্রিয় একটি কমেডি শো। দীর্ঘদিন ধরে টিআরপিতে এক নম্বরের র‍্যাংকিংএ আছে অনুষ্টানটি। ২০১৬ সাল থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানটি বেশ সগৌরবে চলছে এখনও। কপিল শর্মা শো এতটাই জনপ্রিয় যে এখানে বলিউডের বড় বড় সকল তারকারা এসে থাকেন তাদের সিনেমার প্রোমোশনের জন্য। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত দ্যা স্কাই ইজ পিংক সিনেমাটি। এবার সেই সিনেমার প্রমোশনের জন্য কপিল শর্মায় হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া। অুনষ্ঠানের এক পর্যায় প্রিয়াঙ্কা চোপড়া উপস্থাপক কপিল শর্মার কাছে দুটি প্রস্তাব রেখেছেন। সেই প্রস্তাব দুটি নিয়ে এখন বেশ সরব নেটিজনেরা রিতিমত একটি ভাইরাল বিষয় হয়ে দাড়িয়েছে এটি।
প্রিয়াঙ্কা চোপড়া কপিলের কাছে প্রশ্ন ছুঁড়ে দেন, ’তোমাকে দুই কোটি টাকার চেক অথবা মালদ্বীপে ছয় জন হট নারী দেওয়া হলে তুমি কোনটা নিবে?’

প্রিয়াঙ্কার প্রস্তাব শুনে একটু ভাবতে দেখা যায় কপিলকে। এরপর নিজেকে সামলে নেন তিনি। প্রিয়াঙ্কাকে জানান, তিনি ২ কোটি টাকার চেক নিতে চান।

কেনো হট নারী বাদ দিয়ে চেক নিতে চাইলেন সেই ব্যাখ্যাও দিলেন কপিল। যুক্তি দেখান টাকা নিলেই লাভ বেশি, ছুটির দিনের এই প্যাকেজ তিনি ৬০ হাজার রুপিতেই পাবেন! কপিলের জবাব শুনে হেসে ওঠেন প্রিয়াঙ্কা। হেসে ওঠেন কপিলসহ ’কপিল শর্মা’ শোয়ের হল ভর্তি দর্শক।

মজার এই ভিডিওটি কপিল নিজেই শেয়ার করেছেন তার ইনস্ট্রাগ্রামে। আর এটি দেখে এখন মজা নিচ্ছেন নেটিজেনরাও। ভিডিওটি এরই মধ্যে ২০ লাখের বেশিবার দেখা হয়েছে।

উল্লেখ্য,আপাতত নিজের সিনেমা দ্যা স্কাই ইজ পিংকের প্রচারনায় বেশ ব্যস্ত সময় পাড় করছেন হলিউড বলিউডের জনপ্রিয় এই নয়িকা। এই সিনেমায় প্রিয়াঙ্কা ছাড়াও আরো অভিনয় করেছেন ভাগ মিকা ভাগ খ্যাত সিনেমার অভিনেতা ফারহান আক্তার,এ ছাড়াও গুরুত্বপুর্ন ভুমিকায় আছেন দাঙ্গাল খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসীম। সিনেমাটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক সোনালী বোস। আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে দ্যা স্কাই ইজ পিঙ্ক সিনেমাটি। এই সিনেমার প্রচারনার অংশ হিসেবেই কপিল শর্মা শোতে উপস্থিত হয়েছিলেন পিগি।আর কপিলের সাথে তার এই রশিকতায় প্রচারিত হবার আগেই বেশ ভাইরাল হয়ে গেছে।কপিল শর্মা শো’র ওই পর্বটি আগামী সপ্তাহে প্রচারিত হবে।