বাংলাদেশের অন্যতম আলোচিত-সমালোচিত মডেল ও উপস্থাপিকা ইসরাত পায়েল। গত বছরের শেষের দিকে তার ইসরাত নতুন সম্পর্কে জড়ান বলে সংবাদ মাধ্যমে প্রকাশ হয় এমন সংবাদ। অবশ্য সেসময় ইসরাত এ বিষয়টি এড়িয়ে গেলেও বিভিন্ন সময় তার শোস্যাল মিডিয়ায় দেয়া বিভিন্ন ছবি পোষ্ট করতে দেখা যায় তাকে। যে খানে প্রায় বেশিরভাগ সময়ই প্রবাসী ব্যবসায়ি আজান খানকে দেখা যায় তার সাথে। এবার তারা দুই জনই এক সাথে খবরের শিরোনামে এসেছেন।
জানা গেছে ইতোমধ্যে আঙটিও বদল করেছেন তারা। বর্তমানে পায়েল রয়েছেন আমেরিকায়। সেখানে আজানের সঙ্গে সুন্দর সময় পার করছেন এ উপস্থাপিকা-মডেল। আর নতুন খবর হলো প্রেমিক আজান সম্প্রতি পায়েলকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। এরইমধ্যে সেই গাড়ির সঙ্গে দুজনের ঘনিষ্ঠ ছবি পায়েল প্রকাশ করেছেন নিজের ফেসবুক ওয়ালে। আর সেই ছবিতে সবাই পায়েলকে শুভেচ্ছা জানাচ্ছেন। পায়েল বলেন, আমার দেশেও একটি বিএমডব্লিউ আছে। এবার আমেরিকায় আসতেই আজান আমাকে সারপ্রাইজ দিলো। বিএমডব্লিউ উপহার দিলো সে আমায়। এটা আমার জন্য খুব ভালো লাগার একটি বিষয়। গভীর এই প্রেমের সম্পর্ক কি বিয়েতে গড়াবে? আর তা হলে কবে নাগাদ? এমন প্রশ্নের উত্তরে পায়েল বলেন, আমরা এখনও ডেট করছি। সুন্দর সময় পার করছি। বিয়ে অবশ্যই করবো আমরা। সব ঠিকঠাক থাকলে আগামী বছরই শুভ কাজটা সারতে চাই।


প্রসঙ্গত, খোজ নিয়ে জানা যায় ইসরাতের প্রেমিক আজান খান নিউ ইর্কে লস অ্যাঞ্জেলসে গাড়ির একজন সনামধন্য ব্যবসায়ী। প্রায় বছর খানিক ধরে তারা এক সাথে সময় পাড় করছে। শোনা যাচ্ছে খুব শিঘ্রই বিয়ের পিড়িতে বসবে এই প্রেমিক যুগল। ইসরাত পায়েল আপাত রয়েছেন আমেরিকায়।