সানা খান বর্তমান সময়ের বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। শুধু অভিনেত্রী হিসেবে নয় একজন নৃত্য শিল্পি হিসেবেও তার জনপ্রিয়তা রয়েছে বলিউডে। তিনি বলিউডে বেশ কয়েকটি কাজ করেছেন। স্যোশাল মিডিয়াও বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন তার বয়ফ্রেন্ডকে নিয়ে একটি মন্তব্য করার জন্য। আর এ নিয়ে তিনি বেশ আলোচিতও হয়েছেন আবার সমালোচিতও হয়েছেন। তবে প্রেম দিবসের ঠিক আগেই তার ব্রেকাপ হয়ে গেছে বলে শোনা যায়।
প্রেমদিবসের ঠিক আগেই প্রেমটা কেটে গিয়েছে অভিনেত্রী সানা খানের। সানা খানের অভিযোগ, বয়ফ্রেন্ড মেলভিন লুইস নাকি প্রতারণা করেছেন তাঁর সঙ্গে। এ বার বয়ফ্রেন্ডকে ওয়েটারের থেকে ’খারাপ দেখতে’ বলে কটাক্ষ করলেন তিনি।

ইনস্টাগ্রামে একটি মিম শেয়ার করেছেন সানা। সেখানেই নিজের ছবির সঙ্গে ইংরেজিতে ’হোয়েন দ্য ওয়েটার লুকস বেটার দ্যান ইওর বয়ফ্রেন্ড’, লিখে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ’যখন সারা দুনিয়া ঠিক বলেছিল, আমি কী করে এই পয়েন্টটা ইগনোর করে গেলাম।’

এরপরেই উঠেছে বিতর্কের ঝড়। সানার ওই মন্তব্যক সমর্থন করে কেউ লিখেছেন, ’যা লিখেছ, একদম সত্যি। তুমি এর চেয়েও অনেক ভাল কিছু পাওয়ার যোগ্য।’সানার পাশে দাঁড়িয়েছেন পায়েল রাজপুত এবং মাহি বীজের মতো অভিনেত্রীরাও।


দেখুন সানার পোস্ট