চীনের করোনা ভাইরাস এরই মধ্যে বিশ্বের প্রায় ১৯৭ টি দেশে ছড়িয়ে পড়েছে। এদিকে, বিশ্বের বিভিন্ন দেশে অনেক প্রবাসী বাংলাদেশি রয়েছেন। এই সকল প্রবাসীরা করোনা ভাইরাসের কারণে ব্যাপক সমস্যার মধ্যে পড়েছেন। তবে এই সকল প্রবাসীরা তাদের বিভিন্ন সমস্যার কথা জানিয়ে প্রায় সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে থাকেন। এবার প্রবাস থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিলেন বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় নায়িকা ইপশিতা শবনম শ্রাবন্তী।

মানসিকভাবে প্রস্তুত মৃত্যুর জন্য। যে অবস্থায় আছি যে কোনও সময় ডাক আসতে পারে। কিন্তু ভেতরটা কেঁপে ওঠে আমার পাশে শুয়ে থাকা দুই নিষ্পাপ বাচ্চা দুজনের কথা ভেবে । ঘুম আসেনা আমার। আল্লাহ তুমি ক্ষমা করো। কিছুক্ষণ আগে নিজের ফেসবুক স্ট্যাটাসে কথাগুলো লিখেছেন ’রং নাম্বার’ সিনেমা খ্যাত নায়িকা ইপশিতা শবনম শ্রাবন্তী।

দীর্ঘদিন তিনি পরিবারসহ বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। দুই সন্তান নিয়ে নিউইয়র্কের থাকেন এক সময়ের পর্দা কাঁপানো এই মডেল-অভিনেত্রী। এখন করোনা আতঙ্কে অনেকটাই ঘরে বন্দি তিনি।

২০০০ সাল থেকে ২০১০ পর্যন্ত ছোট পর্দার দর্শকের কাছে তুমুল জনপ্রিয় মুখ ছিলেন তিনি। সেসময় নাটক মানেই যেন শ্রাবন্তী। ধারাবাহিক, খণ্ডনাটক বা টেলিছবিতে সবখানেই অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি। ব্যস্ত সময় কাটিয়েছেন বিজ্ঞাপনের কাজেও।

’রং নাম্বার’ সিনেমার মাধ্যমে নায়িকা হওয়ার স্বপ্নটিও পূর্ণ হয় তার। নায়ক রিয়াজের বিপরীতে জুটি বাঁধেন শ্রাবন্তী। এই জুটির প্রথম সিনেমাই দর্শক মহলে তুমুল প্রশংসিত হয়। পাশাপাশি ব্যবসা সফল তালিকায় স্থান পায়।

২০১০ সালের ২৯ সেপ্টেম্বর খোরশেদ আলমকে বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান শ্রাবন্তী। তাদের ঘরে দুই মেয়ে রাবিয়া ও আরিশা। মেয়েদের সঙ্গে নিয়ে শ্রাবন্তী প্রবাসেই বসবাস করছেন। খোরশেদের সঙ্গে ডিভোর্স হয়েছে শ্রাবন্তীর।

এদিকে, যুক্তরাষ্ট্রে নিউইয়র্কে অনেক প্রবাসী বাংলাদেশি রয়েছেন। যারা করোনা ভাইরাসের কারণে অনেক সমস্যার মধ্যে পড়েছেন। যুক্তরাষ্ট্রে নিউইয়র্কে বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সাথে করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে কয়েকজন প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। যার কারণে নিউইয়র্কে অবস্থানরত বাংলাদেশি প্রবাসীদের মধ্যে ব্যপক ভীতিকর পরিস্থিতি দেখা দিয়েছে।

আরো পড়ুন

শাহেদের সুন্দরী র'ক্ষিতা লিজা, সাদিয়া ও হিরা মণি

11 July, 2020 | Hits:2594

রিজেন্ট হাসপাতালের পরিচালক সাহেদ। বাংলাদেশের বর্তমান সময়ের সব থেকে বেশি সমালোচিত নাম এটি। তার নানা ধরনের ক...

স্বাস্থ্যমন্ত্রীর পুত্রকে নিয়ে বলা ঐ ব্রিগেডিয়ার জেনারেলের কথা অবিশ্বাস করা যায় না:বিচারপতি শামসুদ্দিন

11 July, 2020 | Hits:2028

বাংলাদেশে দীর্ঘ প্রায় ৪ মাসেরও বেশি সময় ধরে করোনা ভাইরাস জেকেঁ বসেছে। বর্তমানে দেশে এখন করোনা ভাইরাস ছড়িয়েছ...

বিয়ের আগের দিন যাদের বুক ধাক ধাক করে সাবরিনা তাদের চিকিৎসা দিতেন, ধড়'ফড়ানির ডাক্তার

12 July, 2020 | Hits:1031

সাবরিনা খাতুন মিষ্টি, পেশায় তিনি একজন ডাক্তার। তবে এখন দেশের মানুষ একেবারেই দ্বিধা-দ্বন্দের মধ্যে পড়ে তাকে ডাক্তার ভাববে...

দুপুরে গ্রে'ফতার, রাতে যেখানে রাখা হচ্ছে ডা. সাবরিনাকে

12 July, 2020 | Hits:1027

জাতীর করোনা সংকটকালে জাতীকে ঠকিয়ে যারা ইতিমধ্যে ফুলে ফেপে উঠেছে তাদের মধ্যে অন্যতম বড় একটি নাম হলো ড...

কর্মীদের খুশি রাখতে আবাসিক হোটেলে পাঠাতো সাবরিনা-আরিফ,চাঞ্চল্যকর প্রতিবেদন প্রকাশ

11 July, 2020 | Hits:931

সারা বিশ্ব এখন করোনায় তছনছ। করোনার কারনে পুরো বিশ্ব করোনার কারনে হয়ে আছে স্তব্ধ। করোনার কারনে ভেঙে গেছে বিশ্বে...

একেবারেই স্বল্প মূল্যে করোনার ভ্যাকসিন, এক কাপ কফির থেকেও দাম কম

11 July, 2020 | Hits:361

পৃথিবীতে আজ থেকে প্রায় ৮ মাস আগে ছড়িয়েছে করোনা নামক এই প্রা’/ণ’/ঘা’/ তি ভাইরাস। এর পর থেক...