বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেতা শহীদ কাপুর। বর্তমানেও বেশ কাজ করে যাচ্ছেন বলিউড ইন্ডাস্ট্রটিতে। তবে শুধু অভিনেতা হিসেবে নয় প্রেমিক পুরুষ হিসেবেও তার জুড়ি মেলা ভার। একে একে তার প্রেমে জড়িয়েছেন কারিনা কাপুর, বিদ্যা বালান থেকে প্রিয়াঙ্কা চোপড়া। শাহিদ কাপুরের প্রেমে পড়েছেন বলিউডের একাধিক সুন্দরী। এর বাইরেও শাহিদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। টেনিসসুন্দরী সানিয়া মির্জাও নাকি ছিলেন তার প্রণয়ী।
বেশিদিন স্থায়ী না হলেও সম্পর্কের অভিঘাত ছিলো গভীর। দু’জনের প্রথম দেখা হয়েছিলো কমন বন্ধুর জন্মদিনের পার্টিতে। প্রথম আলাপেই বুঝে যান, একে অন্যের সঙ্গ তারা উপভোগ করছেন। আলাপ ঘনিষ্ঠ হতে সময় লাগেনি।

শাহিদ-সানিয়া কোনো দিন নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখার চেষ্টা করেননি। মাঝে মাঝেই একে অন্যের হাত ধরে থাকা অবস্থায় তাদের দেখা যেত প্রকাশ্যে, বিভিন্ন অনুষ্ঠানে।

২০০৯ সাল থেকে শাহিদ-সানিয়ার প্রেমের সূত্রপাত। ’কামিনে’ ছবির সেটে প্রায়ই যেতেন হায়দরাবাদি সুন্দরী। একবার ব্যাঙ্গালুরুর শেরাটন গ্র্যান্ড হোটেলে নিভৃতে সময় কাটাতে যান তারা। কিন্তু তা জানাজানি হয়ে যায়।

সেই হোটেলের এক রুমবয় তাদের অন্তরঙ্গ সময় যাপনের কথা বাইরে ফাঁস করে দেন। তার পর থেকেই দেশের অন্যতম পাওয়ার কাপল হিসেবে ধরা হচ্ছিলো শাহিদ-সানিয়াকে। ঘনিষ্ঠতা এতোই বেড়ে যায় যে, নিজের কাজ অনুমোদন করানোর জন্যও শাহিদ নির্ভর করতে শুরু করেন সানিয়ার উপর। সানিয়ার সবুজ সঙ্কেত পেলে তবেই সেই কাজে রাজি হতেন শাহিদ।

ক্রমশ জীবনের সব সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সানিয়ার উপর নির্ভরশীল হয়ে পড়ছিলেন শাহিদ। করিনার সঙ্গে ভেঙে যাওয়া প্রেমের ক্ষতের প্রশমন তিনি খুঁজে পেয়েছিলেন সানিয়ার কাছে। ব্যাংককে শাহিদের এক বন্ধুর পার্টিতেও একসঙ্গে গিয়েছিলেন দু’জনে।

শাহিদ-সানিয়ার সম্পর্ক স্থায়ী হয়েছিলো মাত্র ৬ মাস। কিন্তু কেন ভেঙে গেলো এ সম্পর্ক? দু’জনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে গুঞ্জন, সম্পর্ক ভেঙে চলে গিয়েছিলেন সানিয়াই। তিনি নাকি একই সময়ে শাহিদের পাশাপাশি এক তেলুগু তারকার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন।

এ সম্পর্ক নিয়ে নাকি খুশি ছিলেন না সানিয়া। অন্তত তার ঘনিষ্ঠ মহলের দাবি সে রকমই। তার অভিযোগ ছিলো, শাহিদ তাকে ব্যবহার করছেন। নিজেকে শাহিদের ’ট্রফি গার্লফ্রেন্ড’ বলে মনে হতো সানিয়ার।

অন্যদিকে আরো শোনা যায়, সানিয়ার সঙ্গে সময় কাটাতে ভালোবাসতেন শাহিদ। সে জন্য নাকি তিনি বিশাল ভরদ্বাজকে অনুরোধ করে ’কামিনে’র শুটিং রেখেছিলেন হায়দরাবাদে। সানিয়াকে পাবেন বলে।

যদিও শাহিদের অতিরিক্ত অধিকারবোধ ভালো লাগতো না সানিয়ার। ঘনিষ্ঠ মহলে অভিযোগ করেছিলেন, তাদের সম্পর্কে শাহিদ তাকে কোনো স্পেস দেন না। শাহিদের সঙ্গে প্রেম ভেঙে বেরিয়ে আসার পরের বছরই সানিয়া বিয়ে করেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে।

এ দিকে শহীদ এখন বেশ সুখেই আছেন। মীরা রাজপুতকে বিয়ের পর থেকে তাদের বেশ সুখেই দেখা যাচ্ছে। জড়াননি নতুন কোন সমালোচনায়। আর সেই সাথে বেশ সুখে আছেন সানিয়া মির্জাও। কিছু বছর আগেই তার ঘর আলো করে এসেছে একটি পুত্র সন্তান। তাকে নিয়েই এখন ব্যস্ত সময় পাড় করছেন তিনি।

আরো পড়ুন

মেয়েকে নিয়ে নিয়ে শাহরুখ-পুত্র পালিয়ে গেলেকি করবেন কাজল, জানালেন নিজেই

21 October, 2020 | Hits:2787

বলিউডের সর্বকালের সেরা যে জুটি গুলো আছে তার মধ্যে অন্যতম একটি জুটি কাজল-শাহরুখ। যারা একটা সময়ে বলিউডের সিনেমা জগতে কাজ ক...

স্যার,ওরা তো খুব ছোট তাই আমি চেষ্টা করি যেন বেশি ব্যথা না পায়,হুজুরের ভাষ্যটি শুনে শিউরে উঠলাম

21 October, 2020 | Hits:941

সম্প্রতি সারা দেশে বেড়ে গেছে ধ’/র্ষ’/ণে’/র মত নেক্কারজনক ঘটনা। আর এই ঘটনা গুলো এখন সমাজের এমন একটি স্তরে এসে পৌছেঁ গেছে ...

হাসপাতালে সংকটাপন্ন ব্যারিস্টার রফিককে দেখে এসে জাফরুল্লাহ বললেন,একটা কথা সবার মনে রাখা উচিত

22 October, 2020 | Hits:873

ব্যারিস্টার রফিকের অবস্থা এখনো বেশ শোচনীয়। গতকাল রাতে আবারো তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। একেবারেই জীবন-মৃত্যুর সন্...

সাড়ে তিন হাজার কোটি টাকা নিয়ে চম্পট দেয়া সেই পিকে হালদার ফিরছেন দেশে,জানা গেল উদ্দেশ্যে

21 October, 2020 | Hits:725

বাংলাদেশের আনাচে কানাচে ছেয়ে আছে দুর্নীতি। আর এই দুর্নীতির মুল কারন হলো অবৈধ অর্থ উপার্জন করা। আর এই কারনে সমাজে দুর্নীত...

নিজের গাওয়া গান নিয়ে তুমুল বিতর্ক, অবশেষে মুখ খুললেন চঞ্চল চৌধুরী

22 October, 2020 | Hits:610

সম্প্রতি সারা বাংলাদেশ মজে গেছে একটি লোক সঙ্গিতে। আর এই লোক সঙ্গিতটি গেয়েছেন দেশের দুই বিশিষ্ট অভিনয় শিল্পী মেহের আফরোজ...

অবশেষে জানা গেল, এসআই আকবরকে পালাতে কে সাহায্য করেছে

21 October, 2020 | Hits:515

সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে কিছুদিন আগে ঘটেছে একটি ম’/র্মা’/ন্তি’/ক ঘটনা। সেখানে রায়হান নামের একজন যুবককে ঐ পুলিশ ...