বাংলাদেশের এক সময়ের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রীর নাম আফসানা মিমি। একটা সময়ে তিনি বাংলাদেশের টিভি জগতের নিয়মিত মুখ ছিলেন। কাজ করেছেন অসংখ্য নাটকে। পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। তবে সম্প্রতি সময়টি ভালো যাচ্ছে না তার।জানা গেছে জনপ্রিয় ও নির্মাতা আফসানা মিমি করোনায় আক্রান্ত। আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করা হয়েছে তাকে। এ অভিনেত্রীর পারিবারিক ঘনিষ্টজন সাংবাদিক নজরুল সৈয়দ তথ্যটি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন

Error: No articles to display

নজরুল সৈয়দ আজ দুপুরে জানান, আফসানা মিমির শরীর সম্প্রতি খারাপ হওয়ায় তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্টে ’কোভিড-১৯’ পজিটিভ আসে। এটি গেল সপ্তাহের খবর। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর আফসানা মিমি নিজ বাসাতেই আইসোলেশনে ছিলেন। হাসপাতালে ভর্তি হওয়া প্রসঙ্গে নজরুল সৈয়দ বলেন, ’তিনি আল্লাহর রহমতে ভালোই আছেন। কাশিটা একটু সমস্যা করছে। এছাড়া খারাপ কিছু নয়। অনেকদিন ধরেই করোনায় আক্রান্ত। উন্নতি হচ্ছে না বলেই আজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

তাছাড়া হাসপাতালে সিট পাওয়াও তো এখন মুশকিল। করোনার সংক্রমণ বেড়েছে। আজ হাসপাতালে খোঁজ নিয়ে একটি সিট খালি আছে খবর পেয়ে তাকে ভর্তি করা হয়েছে। আশা করছি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন তিনি।


এ দিকে তার এই অসুস্থার খবর ছড়িয়ে পড়েছে সবখানেই। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এ নিয়ে তিনি নিজেও দোয়া চেয়েছেন সবার কাছে।

আরো পড়ুন

Error: No articles to display