নওশীন, বাংলাদেশের শোবিজ অঙ্গনের এক সময়ের জনপ্রিয় একটি নাম। দীর্ঘদিন ধরেই এই নামটি হয়ে আছে দেশের শোবিজে বেশ জনপ্রিয়। একটা সময়ে তিনি ছোট পর্দার নিয়মিত পরিচিত মুখ ছিলেন।মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেছিলেন রেডিও জকি (আরজে) হিসেবে। পরে নিয়মিত হন অভিনয়ে। মডেলিং ও টিভি অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি অভিনয়ে ব্যস্ত হয়েন পড়েন নওশীন।

আরো পড়ুন

Error: No articles to display

মিডিয়াতে সুনামের সঙ্গে কাজ করতে থাকেন নওশীন। কিন্তু তিন বছর ধরে শোবিজ অঙ্গনে অনিয়মিত তিনি। ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নিতে শুরু করেন এই অভিনেত্রী।

এদিকে অভিনয়ে অনিয়মিত হয়ে রাজধানীর উত্তরায় স্বল্প পরিসরে পোশাক ব্যবসাও শুরু করেছিলেন নওশীন। যদিও সেটিও কিছুদিন পরেই বন্ধ করে দেন তিনি। পর্যায়ক্রমে মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার এ প্রক্রিয়া নিয়ে অনেকেই বলাবলি করেন- নওশীন কেন মিডিয়ায় অনিয়মিত হচ্ছেন।

তবে নওশীন এ বিষয়ে কাউকে কোনো ধরনের ব্যাখ্যা দেননি। গোপনে নিজের লক্ষ্যে অবিচল থেকে গন্তব্যের দিকে এগিয়ে গেছেন। প্রবাসী হওয়ার জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিতে থাকেন তিনি। এর অংশ হিসেবে মাঝে মধ্যেই আমেরিকায় ঘুরে আসতেন। এভাবে কয়েক বছর যাতায়াত এবং শর্ত পূরণের কারণে চলতি বছরের শুরুতেই আমেরিকার নাগরিকত্ব পান এই অভিনেত্রী। সম্প্রতি দেশেও এসেছিলেন নওশীন।

আমেরিকায় স্থায়ী হওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমার পরিবারের সবাই এখন আমেরিকা প্রবাসী। বিশেষ করে আমার বাবা-মা, ভাই আগেই স্থায়ী হয়েছেন। সবশেষে স্বামীসহ আমিও স্থায়ী হয়েছি। প্রবাসে থাকলেও মিডিয়ার সহকর্মীদের অনেকের সঙ্গেই আমার নিয়মিত যোগাযোগ আছে। হয়ত মাঝে মধ্যে দেশে এসে কাজ করতেও পারি। কখনই মিডিয়ার সঙ্গে সম্পর্ক একেবারে ছিন্ন করব না।

আমেরিকায় স্থায়ী ভাবে বসবাসের বিষয়ে খোজ খবর নিয়ে জানা গেছে তিনি সেখানে একটি মেডিকেল সেন্টারে বর্তমানে চাকরিরত আছেন নওশীন।

আরো পড়ুন

Error: No articles to display