সম্প্রতি সিলেটে ঘটে গেছে আরো একটি নে’/ক্কা’/র’/ক’/নক ঘটনা। সিলেটের বন্দরবাজার পুলিশ ফাড়ীতে রায়হান নামের একজনকে মে’/রে ফেলেছে সেখানে কর্মরত পুলিশরা। আর এ নিয়েই এখন সারা দেশে চলছে ব্যাপক আলোচনা সমালোচনা। আর এই ঘটনার মুল হোতা সদ্য বরখাস্ত হওয়া সেই এস আই আকবর এবং তার পরিবার সম্পর্কে প্রকাশ পেল চা’/ঞ্চ’/ল্যে’/ক’/র সব তথ্য। এসআই আকবর হোসেন ভূঁইয়াকে নিয়ে চাঞ্চল্য তার জেলা ব্রাহ্মণবাড়িয়ায়। মুখ খুলছেন স্থানীয়রা। বলছেন, চাকরিতে যোগদানের পর থেকে অঢেল সম্পদের মালিক আকবর। তার পরিবার নিয়েও আছে নানা বিতর্ক। তবে অভিযোগ মানতে নারাজ স্বজনরা।
জেলার আশুগঞ্জের বগাইড় গ্রামে বরখাস্ত হওয়া এসআই আকবর হোসেনের একটি আলিশান বাড়ি রয়েছে। পুলিশে যোগদানের পরই যেন আলাদিনের চেরাগ পেয়ে যান তিনি। অল্প দিনেই নিজ গ্রামে গড়ে তোলেন প্রচুর সম্পদ-সম্পত্তি।

সিলেটে পুলিশ ফাঁড়িতে নি’/র্যা’/ত’/নে যু’/ব’/কে’/র ’মৃ’/ত্যু’/র অভিযোগে আকবরের সংশ্লিষ্টতার খবর এরইমধ্যে ছড়িয়েছে তার এলাকায়। এ নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

স্থানীয়রা জানায়, আকবরের পুরো পরিবারটি এলাকায় বি’/ত’/র্কি’/ত। তার বাবা ধ’/র্ষ’/ণ মামলার আসামি ছিলেন। কারাগারেও ছিলেন এক মাস।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবক বলেন, আকবরের বাবা স্কুলশিক্ষক ছিলেন। শিক্ষকতার সময় তিনি এক ছাত্রীকে ধ’/র্ষ’/ণ করেন। পরে ওই ঘটনা নিয়ে মামলা হয়েছিল। সেই মামলায় তাকে সাজাও দেয়া হয়েছিল।

বরখাস্ত হওয়া এসআই আকবর হোসেন ভূঁইয়ার ক’/ঠো’/র’ শা’/স্তি এবং নি’/হ’/তে’/র পরিবার যেন ন্যায্য বিচার পায় এমনটিই প্রত্যাশা করছেন আশুগঞ্জবাসী।

একজন আইনের সেবক হয়ে আকবরের এমন কাণ্ডে হ’/ত’/বাক স্থানীয় আওয়ামী লীগ। বিষয়টি দুঃখজনক বলছেন নেতারা। সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ারও দাবি জানিয়েছেন।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন, আমরা আশুগঞ্জবাসী লজ্জিত। এটি একটি ন্যা’/ক্কা’/র’/জ’/নক এবং দুঃখ’/জ’/নক ঘটনা। এ ধরনের ঘটনা যেন পুনরায় না ঘটে তাই সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়ার প্রয়োজন।

এদিকে, আকবরের বিরুদ্ধে ওঠা অভিযোগ বিশ্বাস করছে না তার পরিবার। তারাও চাইছেন ঘটনার সুষ্ঠু তদন্ত হোক।

আকবরের ভাই বলেন, আমার ভাই এ ধরনের কাজ কখনো করতে পারেন না। আমি চাই এ ঘটনার সুষ্ঠু তদন্ত হোক। আমরা নিউজের মাধ্যমে এ ঘটনা জানতে পেরেছি। কিন্তু কোনো সত্যতা পাইনি। আমার ভাই আসলে কিছুই বলেননি যে, আমি এটা করেছি, ওইটা করিনি। এভাবে আমরা আসলে কিছুই জানতে পারিনি।


এ দিকে রায়হানের এই ঘটনার সাথে জড়িত থাকা এস আই আকবরের দৃষ্টান্তমুলক শাস্তি চান সারা দেশ বাসি। এই ঘটনায় বরখাস্ত হবার পর থেকেই এসআই আকবর রয়েছেন পলাতক। যে কোন সময়ে গ্রেফতার হতে পারেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আকবরকে গ্রেফতার এবং রায়হানের জন্য ন্যায় বিচারের দাবি করছেন সবাই।

আরো পড়ুন

নেতাকর্মীদের সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন রুমিন ফারহানা

30 November, 2020 | Hits:1030

ব্যরিষ্টার রুমিন ফারহানা, বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তিনি। দীর্ঘদিন ধরেই রাজনিতীর মাঠে...

মামুনুল হকের ভিডিওটা দেখেছি,এটা বেয়াদবি,ওদের গায়ে ফোসকা পড়ে:পীর হাবিবুর রহমান

02 December, 2020 | Hits:782

ভাস্কর্য আর দেশের আলেমদের নিয়ে আলোচনা সমালোচনা যেন থামছেই না। বিশেষ করে সারা দেশে এখন দেশের অন্যতম একজন বড় আলেম জনাব ম...

আজকে সত্যি আমি খুব আনন্দিত, অনেক দেন-দরবার করতে হয়েছে এটা নিয়ে:প্রধানমন্ত্রী

29 November, 2020 | Hits:675

আজ উদ্বোধন হলো দেশের বহুল আলোচিত ও প্রতিক্ষিত একটি প্রকল্প। আর তা হলো বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণ প্রকল্প। আ...

আয়ের উৎস বন্ধ, কঠিন সংকটে মাহমদুর রহমান মান্না, কষ্টে কাটাচ্ছেন দিনকাল

02 December, 2020 | Hits:432

মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের ছুটমান রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে একজন তিনি। যিনি দীর্ঘদিন ধরেই রাজনিতীর সাথে জড়িত আছ...

এবার জাফরুল্লাহ জানালেন কারা মিসগাইড করছে দেশের আলেমদের

30 November, 2020 | Hits:305

দেশে এখন আলেম আর রাজনৈতিক নেতাদের মধ্যে চলছে বেশ বাক্য ’/যু’/দ্ধ। বঙ্গবন্ধুর ভাস্কর্য তৈরী নিয়েই সারা দেশে শুরু হয়েছে এই...

সরকার থেকে বরাদ্দকৃত গাড়ি ফেরত দিলেন ওবায়দুল কাদের, জানা গেল কারন

29 November, 2020 | Hits:295

সরকারি খাতে কাজ করা মানেই যেন নানা ধরনের বড় বড় সব সুযোগ-সুবিধা। আর এই সব সুযোগ সুবিধার মধ্যে রয়েছে গাড়ি-বাড়ির মত লোভনী...