বাংলাদেশ আওয়ামীলীগ, বাংলাদেশের রাজনিতীর ইতিহাসের পথিকৃত দলটির নাম এটি এমনটি বললে হবে না কোন ভুল। কারন দেশের রাজনিতীর ইতিহাসে এই দলটিই সব থেকে আগে থেকে ভুমিকা পালন করে আসছে। সম্প্রতি দলটিতে তৃণমুল নেতা কর্মীদের অবদানের কথা শেয়ার করে কথা বললেন তথ্যমন্ত্রী। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তৃণমূল নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ। তাদের কারণেই দল আজ এতদূর এসেছে। আজ রবিবার দুপুরে গাইবান্ধা সার্কিট হাউজে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন

Error: No articles to display

এসময় মন্ত্রী বলেন, ২০০৭ সালে যখন আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয় তখন আমাদের অনেক নেতা দ্বিধাগ্রস্ত হয়ে পড়েছেন, অনেক নেতা ভিন্ন সূরে কথা বলেছেন, অনেক নেতা ক্ষমতাসীনদের সঙ্গে আপস করার চেষ্টা করেছেন। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা সব সময় ঐক্যবদ্ধ ও অবিচল ছিলেন। তাদের আন্দোলনের পরিপ্রেক্ষিতেই আমাদের নেত্রী কারাগার থেকে মুক্ত হয়েছিলেন। আজ তাদের কারণেই আওয়ামী লীগ সফলতার সঙ্গে এতটা পথ পারি দিতে পেরেছে।

আর এই কারনেই দলের সব তৃণমুলদের উপর বেশি খেয়াল রাখার আহ্বানও জানিয়েছেন তিনি। বিশেষ করে সারা দেশে তৃণমুল আওামীলীগের রাজনিতীতে ছড়িয়ে ছিটিয়ে থাকা সব নেতাকর্মীকে বিশেষ ভাবে খোজ নেবার কথাও জানিয়েছেন বড় নেতা কর্মিদের উদ্দেশ্যে।

আরো পড়ুন

Error: No articles to display