বিনোদনঃনিউ ইয়র্কে নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে ঘুরছেন পিগি চপস। সম্প্রতি তাদের রোম্যান্সে বাঁধা পড়েছে। প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে আইনি নোটিস পাঠালো বৃহন্মুম্বই মিউনিসিপল কর্পোরেশন।
আন্ধেরি ওয়েস্টর ওয়াশিওয়াড়া নামক একটি জায়গায় অবৈধ নির্মাণের জন্য তাকে চিঠি পাঠানো হয়। বিএমসি (বৃহন্মুম্বই মিউনিসিপল কর্পোরেশন) জানিয়েছে, অভিনেত্রীর অফিস বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে। অফিসের পাশাপাশি একটি কমার্শিয়াল বিল্ডিংও তৈরি করেছেন নায়িকা। এই কারণেই আইনি নোটিস পাঠানো হয় অভিনেত্রীকে।
পাঁচজনের অভিযোগপত্রের ওপর ভিত্তি করেই এমন পদক্ষেপ নিয়েছেন বিএমসি। সেই পাঁচজন, মিউনিসিপল কর্পোরেটরদের সঙ্গে সেই অবৈধ নির্মাণটি পরিদর্শন করতে যান। সেখান থেকেই মাথাচারা দেয় বিভিন্ন সমস্যা। একই এলাকা ’করিজমা’ নামক একটি স্পা রয়েছে। সেই স্পা এবং স্যালনের একটি ফ্লোর বেআইনিভাবে তৈরি করা হয়েছে। প্রিয়াঙ্কা ফ্লোরটি মেটজানিন স্টাইলে নির্মাণ করেছেন। নির্মাণটি মহারাষ্ট্র রিজিয়নাল টাউন প্ল্যানিংয়ের নিয়মের বাইরে।
জানা গিয়েছে, প্রয়োজন পড়লে বিএমসি প্রিয়াঙ্কা চোপড়ার থেকে বেআইনি নির্মাণের জন্য ক্ষতিপূরণ চাইতে পারে। বেআইনি নির্মাণের কারণে প্রিয়াঙ্কা ছাড়াও কমেডিয়ান কপিল শর্মা, শত্রুঘ্ন সিনহা, আরশদ ওয়ারসি এবং শাহরুখ খানেকে এর আগে নোটিশ পাঠিয়েছে বিএমসি।