বড় হয়ে আমি শাবনূর আন্টির মতো নায়িকা হতে চাই : নমনী  
বড় হয়ে শাবনূরের মতো- নমনীর বয়স কতইবা হবে, মেরেকেটে ১০? ’হ্যাঁ তার কাছাকাছি’ নমনী উত্তর দিল। ’আমার বয়স এখন সাড়ে ৯।’ পোড়ামন-২ চলচ্চিত্রে নমনী অভিনয় করেছে পূজা চেরির ছোটবেলার চরিত্রে। যেখানে তার বিপরীতে দেখা যায় আরেক শিশু শিল্পী সামির খানকে। সামির অভিনয় করেছে সিয়ামের ছোটবেলার চরিত্রে।
নমনীর সাথে দেখা হলো মঙ্গলবার সন্ধ্যায় যমুনা ব্লকবাস্টার সিনেমা’সের বারান্দায়। এদিন ছবিটির গেট টুগেদার প্রদর্শনীর আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মী ও ছবির কুশলীরা। এছাড়াও চিত্রনায়িকা মৌসুমী, শাবনূর, ওমর সানী ও রোশানকে দেখা যায়।
ঢাকার ক্যান্ট গার্লস স্কুলের ছাত্রী নমনী টেলিভিশন বিজ্ঞাপন ও নাটকেরে পাশাপাশি অভিনয় করছে চলচ্চিত্রেও। পোড়ামন ২ ছবিতে অভিনয় নিয়েও বেশ উচ্ছ্বসিত।
নমনী বলে, আমি এখন ছোট তাই ছোটদের চরিত্রেই অভিনয় করি। কিন্তু বড় হয়ে আমি নায়িকা হতে চাই, হতে চাই শাবনূর আন্টির মতো। তাঁর অভিনয় আমার ভালো লাগে।
নমনী জানায়, এখন থেকেই নাচ শিখছি। ধীরে ধীরে অভিনয় নিয়ে বড় চিন্তা করবে এখন পড়াশোনা করতে হয়। এরমধ্যেই কিছু কিছু কাজ করে।
গেট টুগেদার প্রদর্শনীতে শাবনূরের সাথে নমনীর দেখা হয়। শাবনূর তাঁকে কোলে নিয়ে আদর করেন। ছবিতে যে ভালো অভিনয় করেছে নমনী সে কথাও জানায়।
শাবনূরকে কাছে পেয়ে নমনী বেশ আনন্দিত। এই অল্প বয়সে যাকে স্বপ্নে ধারণ করেছে তাঁকে কাছে পেলে আনন্দিত হবে এটাই স্বাভাবিক।