গান নিয়ে এখন অনেক ব্যস্ত আসিফ আকবর। চলতি বছরে বেশ কিছু নতুন গান শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি। আরো একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। গানের শিরোনাম ’অনেক হলো লুকোচুরি’।
গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন কলকাতার শ্রী প্রিতম। সম্প্রতি গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। পুবাইলে মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে. গানটিতে আসিফ আকবরের সঙ্গে মডেল হয়েছেন প্রিয়াংকা জামান। রোমান্টিক ঘরানার এই গানে আসিফ-প্রিয়াংকাকে নাচতে দেখা যাবে।
গানের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে আসিফ বলেন, গভীর ঘুমে স্বপ্ন দেখি, স্বপ্নে আসে ডানাকাটা পরী। পরীর সৌন্দর্যে পাগল পারা হয়ে ছুটে বেড়াই পিছু পিছু। কল্পনার রাজ্যে চলে নাচ, গান, প্রেম আর লুকোচুরি। স্বপ্নের প্রেম ঘুম ভাঙার সঙ্গে সঙ্গেই উবে যায়।
তিনি আরও বলেন, আমার নায়িকা প্রিয়াঙ্কা আমাকে রাখে ঘোরের মধ্যে। প্রচণ্ড পরিশ্রমী মেধাবী সদা হাস্যেজ্জ্বল প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে গিয়ে লজ্জাশরম কোরবানি দিতে হয়েছে। একটু টিনএজ প্যাটার্নে কাজটা করতে গিয়ে আবারও ফিল্মের ফ্লেভারে চলে গেছি। কোরিওগ্রাফার মনজুর আহমেদ আমাকে দিয়ে যা খুশি তাই করিয়ে নিয়েছে, প্রিয়াঙ্কার সহযোগিতা ভুলে যাবার মতো নয়।
আসিফের গাওয়া ’লুকোচুরি’ মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন মনজুর আহমেদ। ভিডিও পরিচালনা করেছে নিউ ভিশন বিডি ক্রিয়েটিভ টিম। গত ৪ ও ৫ জুলাই ঢাকার অদূরে পুবাইলে এটির শুটিং হয়েছে।
আগামী ১৬ জুলাই মিউজিক ভিডিওটি নিউ ভিশন বিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।

News Page Below Ad