মেয়েকে নিয়ে সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই এখন কাতারের দোহাতে। মা-মেয়ের এবারের সফরের উদ্দেশ্য দোহাতে অনুষ্ঠিত \’ফ্যাশন উইকেন্ড ইন্টারন্যাশনাল ২০১৮\’-তে অংশ নেওয়া।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, ভারতের ফ্যাশন ডিজাইনার মনিশ মালহোত্রার পোশাকে ৬ অক্টোবর কাতারের ফ্যাশন মঞ্চে ক্যাটওয়াক করেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া। ওই অনুষ্ঠানে মায়ের সঙ্গে পোশাকের মিল রেখে হাজির হতে দেখা গেছে ৬ বছর বয়সী ছোট্ট আরাধ্যকে। তারকা মায়ের সঙ্গে বেশির ভাগ সময়েই সফর সঙ্গী হতে দেখা যায় তাকে।

ঐশ্বরিয়া পরিপূর্ণ সাজের সঙ্গে চুলে নীল খোঁপার রংটাও মিলে গেছে তার নীল রঙের চোখের সঙ্গে। অনুষ্ঠানে মনিশ মালহোত্রার ডিজাইনের জমকালো সাদা ও লাল রঙের গাউনের সঙ্গে তার মেকআপটা ছিল জাঁকজমকপূর্ণ। অভিনেত্রীর মুখের মেকআপটা করেছিলেন বলিউডের রূপ ও পোশাক বিশেষজ্ঞ মিকি কন্ট্রাক্টর। ৬ অক্টোবর মিকি কন্ট্রাক্টরের জন্মদিন। তাই তার জন্মদিন উপলক্ষে জন্মদিনের কেক সামনে রেখে মিকির টাক মাথায় চুমু দেওয়ার একটা ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেন ঐশ্বরিয়া। তাদের এ দুষ্টুমির অংশীদার আরাধ্যও। তাদের এ মজার ছবি দেখে অনেকেই মনে করছেন বেশ আনন্দ আর ব্যস্ততায় দিন কাটাচ্ছেন তারা। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ওই ফ্যাশন অনুষ্ঠানে অংশ নেওয়ার বিভিন্ন ছবিও পোস্ট করছেন তিনি।


দোহাতে একই রঙের পোশাকে ঐশ্বরিয়া ও আরাধ্য। ছবি: সংগৃহীত
৩ আগস্ট মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া, অনিল কাপুর ও রাজকুমার রাও অভিনীত বলিউড ছবি \’ফানি খান\’। যদিও ছবিটি বক্স অফিসে খুব একটা সফলতার মুখ দেখতে পায়নি। ঐশ্বরিয়ার আগামী ছবি \’গুলাব জামুন\’। এতে তার সঙ্গে অভিনয় করবেন অভিষেক বচ্চন। গুলাব জামুন সম্পর্কে অভিষেক বলেন, \’গুলাব জামুন ছবিটি নিঃসন্দেহে আমার কাছে খুবই মধুর। স্ত্রীর সঙ্গে অভিনয় করাটা অবশ্যই আমার কাছে তৃপ্তিকর। তাই এটা আমার কাছে বিশেষ একটি ছবি।\’


সাদা কালো ছবিতে দোহাতে ফ্যাশন অনুষ্ঠানের জন্য প্রস্তুত ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

মনিশ মালহোত্রার পোশাকে ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

ঐশ্বরিয়া পরিপূর্ণ সাজের সঙ্গে চুলে নীল খোঁপার রংটাও মিলে গেছে তার নীল রঙের চোখের সঙ্গে।ছবি: সংগৃহীত

ফ্যাশন অনুষ্ঠানের জন্য পরিপূর্ণ সাজে সেজেছেন ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত