নব্বই দশক মাতানো টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। অনেকদিন ধরে টিভি নাটকে অনিয়মিত তিনি। হঠাৎ করেই মাঝেমধ্যে দু\’একটা নাটকে অভিনয় করতে দেখা যায় তাকে। তার স্ত্রী জিনাত হাকিমও একসময় ছুটিয়ে নাটক লিখেছেন। তিনিও এখন অনিয়মিত।
এদিকে জানা গেলো, ১ নভেম্বর তারকা দম্পতি আজিজুল হাকিম ও জিনাত হাকিমের কন্যা নাযাহ হাকিম বিবাহবন্ধনে আবদ্ধ হন। মোহাম্মদপুরস্থ আজিজুল হাকিমের বাড়িতেই নাযাহর বিয়ের কাবিন হয়েছে।

নাযাহর বরের নাম নাফিজ ফুয়াদ শুভ। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা করেছেন তিনি। অন্যদিকে, ঢাকা কমার্স কলেজের বিবিএর শেষ বর্ষের ছাত্রী নাযাহ।


এর আগে গত সেপ্টেম্বরে নাযাহ ও শুভর বাগদান অনুষ্ঠিত হয়েছিল। এরপর ১ নভেম্বর তাদের কাবিন হয়। টানা তিনদিন ধরে গায়ে হলুদের অনুষ্ঠান হচ্ছে পুবাইলের একটি রিসোর্টে। আগামীকাল ৪ নভেম্বর রাজধানীর একটি মিলনায়তনে বিয়ের আনুষ্ঠান হবে। ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে নাযাহ ও শুভর বিবাহত্তোর সংবর্ধনার অনুষ্ঠান।

আজিজুল হাকিম বলেন, \’মেয়েকে বিয়ে দিচ্ছি, ভীষণ আনন্দ তো লাগছেই। নাযাহ ও শুভ দুজনের পছন্দমতেই বিয়ে হচ্ছে দুই পরিবারের সম্মতিতে। তাদের জন্য সবার কাছে দোয়া প্রার্থী তারা যেন সুখী হয়। শুভর পরিবার এবং আমাদের মধ্যে পারস্পারিক সুসম্পর্ক তৈরি হয়েছে। এ সুসম্পর্কটা বর ও কনের মধ্যে থাকার পাশাপাশি দুটো পরিবারের মধ্যেও বজায় থাকা প্রয়োজন বলে আমি মনে করি।\’

লেটেস্টবিডিনিউজ