শুটিংয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন ছোট পর্দার জনপ্রিয় চার অভিনেতা ও তিন নির্মাতা। শনিবার বিকালে গোপালগঞ্জ যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন বলে জানান গোলাম কিবরিয়া তানভীর।
বিইউ শুভ, স্বাধীন ফুয়াদ ও রাইসুল তমালের একটি প্রজেক্টে কাজ করতে শনিবার বিকালে মাইক্রোবাসে গোপালগঞ্জ রওনা করেছিলেন ছোট পর্দার চার অভিনেতা কল্যাণ কোরাইয়া, স্বাগতা, অ্যালেন শুভ্র ও গোলাম কিবরিয়া তানভীর। কিন্তু মাইক্রোবাসটি কেরানীগঞ্জ যাওয়ার পর যাত্রীবাহী একটি বাস এসে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের বাম দিকটা ভেঙে যায়। এসময় শরীরে সবচেয়ে বেশী চোট পান অভিনেতা কল্যাণ কোরাইয়া।

অল্প আঘাত পেলেও এখন ভালো আছেন অভিনেত্রী স্বাগতা ও অ্যালেন শুভ্র। দুর্ঘটনার পর কেরানীগঞ্জের দুর্ঘটনা কবলিত এলাকা থেকে এমনটাই জানিয়েছেন তানভীর।
ফোনে চ্যানেল আই অনলাইনকে তানভীর বলেন, আল্লাহ’র রহমতে আমরা বেঁচে গেছি। বাসটি যেভাবে ধাক্কা দিয়েছিলো এতোক্ষণে হয়তো ভয়ঙ্কর ঘটনা ঘটে যেত। বাসটিকে পুলিশ আটক করে। পরবর্তীতে  ক্ষতিপূরণ নিয়ে মিমাংসা করে ছেড়ে দেয়া হয়েছে।
দুর্ঘটনা বিষয়টি আমরা ট্রিপল নাইনে কল করে আইন শৃঙ্ক্ষলা বাহিনীকে জানিয়েছি, এবং শিল্পী সংঘের সাধারণ সম্পাদক নাসিম ভাইকেও অবহিত করেছি। ঘটনাস্থল থেকে বলছিলেন তানভীর।