কিছুদিন আগে কার্তিক আরিয়ানকে \\\’খুব কিউট\\\’ বলে প্রশংসায় ভাসিয়েছিলেন নবাবজাদি সারা আলি খান। জনপ্রিয় চ্যাট শো \\\’কফি উইথ করণ\\\’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর \\\’ক্রাশ\\\’। \\\’ডেট\\\’ করতেও রাজি। এর পর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা।
কার্তিক ও সারা কবে একসঙ্গে বাইরে বের হবেন, কফি বা ডিনার ডেট করবেন, তা নিয়ে জল্পনার শেষ নেই।
কার্তিক জানিয়েছেন, তিনি সারার সঙ্গে ডেটে যেতে প্রস্তুত। তবে তাঁর বাবার শর্ত পূরণ করার চেষ্টা করছেন তিনি। কী সেই শর্ত?
নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো সম্প্রচারের পর থেকে পত্রপত্রিকায় বহুবার শিরোনাম হয়েছেন কার্তিক-সারা। ওই শোতে কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, \\\’ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।\\\’ অবশ্য সারা মৃদু প্রতিবাদ জানিয়ে বলেছিলেন, \\\’এটা ঠিক হচ্ছে না বাবা।\\\’


সেই প্রসঙ্গ তুলে এবার কার্তিক বললেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি!
সম্প্রতি \\\’কফি উইথ করণ\\\’-এ \\\’লুকা চুপি\\\’ সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান। সেখানেই এ কথা বলেন তিনি।
মনে হচ্ছে, \\\’সোনু কে টিটু কি সুইটি\\\’ তারকা সাইফের শর্তকে বেশ আন্তরিকভাবে নিয়েছেন। আর সারাকে পাওয়ার জন্য প্রচুর টাকা কামাতে চান তিনি।
ওই শোতে কার্তিক বলেছেন, সারা নবাবজাদি, তাই তাঁর সমকক্ষ হতে হলে তাঁকে অনেক টাকা কামাতে হবে। বিপুল সম্পদ গড়ার পরই তিনি সারাকে ডেটে যাওয়ার প্রস্তাব দেবেন।
এর পরই করণ জোহর কার্তিককে কৌতুক করে বলেন, \\\’আর এ কারণেই তুমি অনন্যা পান্ডের সঙ্গে ডেট করছ, সারার সঙ্গে নয়?\\\’ উত্তরে কার্তিক বলেন, অনন্যা \\\’শুধুই বন্ধু\\\’, আর কিছু নন।
যা হোক, কার্তিক ও অনন্যাকে ইদানীং বিভিন্ন অনুষ্ঠানসহ ডিনার ডেটেও দেখা যাচ্ছে। বি-টাউনে গুঞ্জন, সারা নয়, অনন্যার প্রেমে পড়েছেন কার্তিক। কিছুদিন আগে একসঙ্গে বাইরে বেরোনোর সময় কার্তিককে মুখ লুকাতে দেখা যায়। অবশ্য আলোকচিত্রীদের সামনে বেশ হাস্যোজ্জ্বল ছিলেন অনন্যা।
কার্তিক আরিয়ানকে এরপর \\\’লুকা চুপি\\\’ সিনেমায় দেখা যাবে। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন। এতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। আগামী ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি।

সূত্র : বলিউড বাবল