গতবছর বলিউডে যেন বিয়ের হিড়িক লেগেছিল। প্রথম সারির একাধিক নায়িকা বিয়ের পিঁড়িতে বসেন ২০১৮ সালে। সোনম কাপুর, নেহা ধুপিয়া, দীপিকা পাড়ুকোন থেকে প্রিয়াঙ্কা চোপড়াও এখন বিবাহিতদের তালিকায়। অথচ এখনও সিঙ্গেল রয়ে গেছেন আরেক প্রভাবশালী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নায়িকাদের বিয়ে হওয়া নিয়ে বেশ আবেগপ্রবণ হতে দেখা যায় ক্যাটরিনাকে। এবার তিনি ইঙ্গিত দিলেন, বিয়ের ব্যাপারে তার আগ্রহ রয়েছে।

সালমান খানের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন ক্যাটরিনা। পাঁচ বছর পর সেই প্রেমে ভাটা পড়লে আবারও সালমানের হাত ধরেন তিনি। তবে এবার নাকি সালমান ও ক্যাটরিনা শুধুই বন্ধু। আর তাই এই জুটির যে বিয়ের সম্ভাবনা নেই, তা বলাই বাহুল্য। তবে অন্যান্য নায়িকাদের রাজকীয় বিয়ের আসর থেকেই বিয়ের ব্যাপারে ক্যাটরিনার আগ্রহের উৎপত্তি। একটি সাক্ষাৎকারে সম্প্রতি এমনটাই জানালেন ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত
শোনা যাচ্ছে, ২০১৯ সালে একাধিক তারকা অভিনেতা বিয়ে করতে চলেছেন। সমস্ত কিছু ঠিকঠাক থাকলে এই বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান থেকে অর্জুন কাপুর ও ফারহান আখতার। এদিকে এক চ্যাট শোতে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয় বিয়ে নিয়ে। জবাবে ক্যাট সুন্দরী বলেন, \’আমার মনে হচ্ছে- সবাই বিয়ে করছে, আর আমি পেছনে পড়ে থেকে বলছি, দাঁড়াও.. আমাকে ফেলে যেও না! আমিও আছি, আমার জন্য অপেক্ষা করো কেউ!\’ দেখে নিতে পারেন ভিডিওটি-


বলে রাখা ভালো, গতবছরের শেষের দিকে ক্যাটরিনা অভিনীত দুটি সিনেমা মুক্তি পায়। অমিতাভ বচ্চন ও আমির খানের বিপরীতে \’থাগস অব হিন্দুস্তান\’ এবং শাহরুখ খানের সঙ্গে \’জিরো\’তে অভিনয় করেন তিনি। দুটি সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বর্তমানে সালমান খানের বিপরীতে \’ভারত\’ সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা। আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন