বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। ’আঁখ মারে’ খ্যাত এ সংগীতশিল্পীর সঙ্গে প্রেম ছিল বলিউড ও ভারতের টেলিভিশন অভিনেতা হিমাংশু কোহলির। নেহা-হিমাংশুর প্রেম থাকাকালীন ইনস্টাগ্রামে এ ’মিষ্টি’ তারকা জুটির পোস্ট করা অন্তরঙ্গ ছবি নজর কেড়েছে অনেকেরই। ’কিস ডে’, ’হাগ ডে’ ও ’ভ্যালেন্টাইন’স ডে’সহ বিভিন্ন দিবসে যুগলবন্দী ছবি পোস্ট করতেন তারা। গত বছরের ডিসেম্বরে হিমাংশুর সঙ্গে প্রেমের ইতি ঘটে নেহার। এর পর থেকে এ অভিনেতার সঙ্গে আর কোনো ছবি পোস্ট করেননি তিনি।
বলিউড শাদিস ডটকমের প্রতিবেদনে জানানো হয়, প্রিয় তারকার প্রেমে পড়তে ভালোবাসেন অনেকেই। পছন্দের তারকার দেখা পেলে তার প্রতি ভালোবাসা প্রকাশ করে থাকেন অনেক অনুরাগীই। আর সেটা যদি ১৪ ফেব্রুয়ারি হয়, তাহলে তো আর কথাই নেই। তাই চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে হিমাংশুর ভালোবাসা না থাকলেও ভক্তদের ভালোবাসা ঠিকই ঘিরে রেখেছে নেহাকে।

১৪ ফেব্রুয়ারি প্রিয় গায়িকাকে মনের কথা জানাবেন বলে ফুল ও উপহার হাতে রাতেই নেহার এক অনুষ্ঠানে হাজির হয়েছেন দীপাংশু নামের এক যুবক। মেঝেতে হাঁটু গেড়ে বসে ’আঁখ মারে’ খ্যাত এ সংগীতশিল্পীকে ভালোলাগার কথা বলেন তিনি। ভালোবাসা নিবেদনের সময় ওই অনুরাগী নেহাকে বলেন, ’আপনার মতো মিষ্টি কণ্ঠের গায়িকা আমি এর আগে কখনো দেখিনি। আপনার গলার গান ভীষণ ভালো লাগে আমার। ভালো লাগে আপনাকেও। এত সুন্দর গান উপহার দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।’

বিশ্ব ভালোবাসা দিবসে দীপাংশুর ভালোবাসা প্রকাশের ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেন নেহা। ওই ভিডিওর ক্যাপশনে এ সংগীতশিল্পী লিখেন, ’শেষ রাতে মঞ্চের পেছনে বিশ্ব ভালোবাসা দিবসের সারপ্রাইজ। আমি খুব সৌভাগ্যবতী যে দীপাংশুর মতো মানুষ পেয়েছি, যে নেহাকে ভালোবাসেন।’ এরই মধ্যে ওই ভিডিওটির ভিউ সংখ্যা ১৬ লাখেরও বেশি।


প্রিয় বিনোদন