প্রেমের টানে নিজ দেশ ও পরিবার ছেড়ে বাংলাদেশের ঝিনাইদহের কালীগঞ্জে মিঠুন বিশ্বাসের কাছে এসেছেন আমেরিকান তরুণী এলিজাবেথ। বিবাহ বন্ধনে আবদ্ধও হয়েছেন এ যুগল। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক কৌতূহল সৃষ্টি করেছে।
উপজেলার রাখালগাছি গ্রামের পঞ্চানন্দ বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাসের প্রেমে পড়েন এলিজাবেথ। ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় ও ধীরে ধীরে প্রেম। গেল ২ জানুয়ারি এলিজাবেথ তার ভালবাসাকে মানুষটিকে কাছে পেতে বাংলাদেশে পাড়ি জমান।
অবশেষে গত কয়েকদিন আগে খ্রিস্টধর্ম মতে তাদের বিয়ে হয়। এখন তারা সংসার করছেন, সুখেই কাটছে তাদের বৈবাহিক জীবন। এলিজাবেথ জানিয়েছে তার ভালোবাসার মানুষকে পেয়ে সে খুব খুশি।
অন্যদিকে মিঠুন বিশ্বাস জানান, মার্কিন নাগরিক এলিজাবেথ আমার ভালোবাসার দাম দিয়ে বাংলাদেশের মতো একটি রাষ্ট্র এসেছে সেইজন্য আমি গর্বিত। সে আমার সাথে মাঝে মাঝে যোগাযোগ করতে না পারলে হতাশ হয়ে পড়তো। এলিজাবেথের পরিবারের লোকজনের অমতে সে চাকরি করে টাকা রোজগার করে বাংলাদেশে চলে এসেছে।
এ ব্যাপারে রাখাল গাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম জানান, মার্কিন মেয়ে এলিজাবেথ সাথে রাখালগাছি গ্রামের ছেলে মিঠুন বিশ্বাসের বিয়ে হয়েছে। বাস্তবে আমি ঘটনাস্থল পরিদর্শন করে খুশি হয়েছি। প্রতিদিন নববধূকে দেখতে এলাকার লোকজন ভিড় জমাচ্ছে। -তাজাখবর

News Page Below Ad