শুক্রবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমসহ চারদিকে ছড়িয়ে পড়ে রংপুরের কাউনিয়া-পীরগাছা আসনের সাবেক সংসদ সদস্য ও ভরসা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রহিম উদ্দিন ভরসার মৃত্যুর গুজব।
৮৬ বছরের এই নেতা ও সফল ব্যবসায়ী মারা গেছেন বলে সহ একাধিক সংবাদমাধ্যমে খবরও বেরিয়েছিল। পরে তার বড় নাতি আহাম্মেদ রিফাত চৌধুরি জানান, রহিম উদ্দিন ভরসা মারা যাননি। তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।

আরো পড়ুন

Error: No articles to display

তিনি বলেন, মূলত চিকিৎসকরা তাকে ’ক্লিনিক্যালি ডেড’ ঘোষণা করেছেন। পরিবারের ঘনিষ্ট কিছু সূত্র তিনি মারা গেছেন বলে জানান। এ কারণে বিভ্রান্তি ছড়িয়েছে।
আহাম্মেদ রিফাদ চৌধুরী জানান, চিকিৎসকরা শুক্রবার তাকে ক্লিনিক্যাল ডেড ঘোষণা করায় অনেকে মনে করেছিলেন তিনি মারা গেছেন। কিন্তু তিনি জীবিত আছেন এবং আজ (শনিবার) তার অবস্থার কিছু উন্নতি হয়েছে। তিন হাত নাড়িয়েছেন। ফলে আমরা তার সেরে উঠার বষয়ে আশাবাদী হয়ে উঠেছি। তার সুস্থতার জন্য সকলের দোয়া চেয়েছেন রিফাত চৌধুরি।
পারিবারিক সূত্রে জানা গেছে, রহিম উদ্দিন ভরসা দীর্ঘদিন ধরে অসুস্থ। কিছুদিন আগে সিঙ্গাপুরে চিকিৎসা শেষে তাকে দেশে ফিরিয়ে আনা হয়। এরপর আবার তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার তার অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।somoyerkonthosor

আরো পড়ুন

Error: No articles to display