আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া থেকে এমপি নির্বাচনের ঘোষণা দেয়ার পর থেকে ধারাবাহিকভাবে চমক দেখাচ্ছেন হিরো আলম খ্যাত আশরাফুল হোসেন আলম।
সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে হিরো আলম এমপি নির্বাচনের ঘোষণা দিয়েছিলেন। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্রই হিরো আলমকে নিয়ে নানা জল্পনা-কল্পনা ও নানা প্রশ্নের সৃষ্টি হয়। এবার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর সঙ্গে সাক্ষাৎ করতে দেখা গেছে হিরো আলমকে। ছবিসহ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সেটি ব্যাপকভাবে ভাইরাল হয়।
কোন রাজনৈতিক দলের প্রার্থী হবেন হিরো আলম, এটি এখন আলোচনায়। গত ৮ সেপ্টেম্বর রাজধানীতে জাতীয় পার্টির (এরশাদ) আয়োজিত যৌথ সভায় আকস্মিকভাবে হিরো আলমকে দেখা যায়। সেখান থেকেই হিরো আলম গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে চমক হিসেবে আলোচনায় আসেন। সে সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম বলেছিলেন, আামি কোনো রাজনৈতিক দলের নেতা নই। বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ-এর বক্তব্য শুনতে এসেছি। সম্প্রতি তৃণমূল বিএনপির প্রতিষ্ঠাতা নাজমূল হুদার সাথেও সাক্ষাৎ করতে দেখা গেছে হিরো আলমকে।
আজ মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় রাজধানীর উত্তরায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর সঙ্গে সাক্ষাৎ করেন হিরো আলম। এ সময় তিনি বগুড়া থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করার বিষয়ে আলোচনা করেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি সাংসদ নির্বাচন করবো, সেই বিষয়টি জানাতে এসেছিলাম। তিনি মন্ত্রী ছিলেন, এ জন্য তার দিকনির্দেশনা নিতে এসেছি। এরপর কি কথা হয়েছে, সে বিষয়ে কিছুই বলেননি হিরো আলম।somoyerkonthosor