যশোর-৫ (মণিরামপুর) আসনের বিএনপি মনোনয়নপ্রাপ্ত প্রার্থী অ্যাডভোকেট শহীদ ইকবালের পক্ষে তার লোকজন হেলিকপ্টারযোগে গিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আরো পড়ুন

Error: No articles to display

এমনটি ঘটেছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গতকাল বুধবার।
অ্যাডভোকেট শহীদ ইকবাল বুধবার দুপুর ২টায় রাজধানীর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র হাতে পান। তবে জমা দেয়ার নির্ধারিত সময়ের মধ্যে ৩৫০ কিলোমিটার দূরের জেলা শহর যশোরে আসা একেবারেই অসম্ভব। আবার ওই সময়ে এই রুটে চলাচলকারী কোনো প্লেনের শিডিউলও নেই।
তাই বাধ্য হয়েই মনোনয়নপত্র পৌঁছাতে প্রায় দেড় লাখ টাকায় ভাড়া করা হয় একটি হেলিকপ্টার। আর এতে করে প্রার্থীর কাছের লোকজন উড়ে এসে নির্ধারিত সময়ের ঘণ্টাখানেক আগেই মনোনয়নপত্রটি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেন।
হেলিকপ্টার ভাড়া করে মনোনয়নপত্র নিয়ে এসে নেতাকর্মীদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি করেছেন শহীদ ইকবাল। প্রথমে জানাজানি না হলেও বুধবার রাতে হেলিকপ্টারের আরোহী কৃষিবিদ আলমগীর ও অ্যাডভোকেট রকি এ সংক্রান্ত ছবি নিজেদের ফেসবুকে আপলোড করলে তা আর গোপন থাকে না।
এ প্রসঙ্গে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা জানান, উপজেলা বিএনপি সভাপতি শহীদ ইকবাল একজন যোগ্য ব্যক্তি। তিনি সারাজীবন এ দলের জন্য আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে বহুবার হামলা-মামলার শিকার হয়েছেন। ফলে দলের মনোনয়নপত্র তার বড় প্রাপ্তি।
বিএনপি সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, যশোর জেলার ছয়টি আসনে জোটের অন্যতম শরিক দল জামায়াতের সঙ্গে আসন ভাগাভাগির জটিলতায় মনোনয়ন ঘোষণা দিতে অনেকটা বিলম্ব হয়।
সূত্র:jugantor
             

আরো পড়ুন

Error: No articles to display