চাঁদপুর-১ আসনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য মহীউদ্দীন খান আলমগীরকে দল থেকে চূড়ান্তভাবে মনোনয়ন দেয়া না হলে একযোগে পদত্যাগের হুমকি দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর প্রেস ক্লাবে মহীউদ্দীন খান আলমগীরের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে এ ঘোষণা দেন- কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী। এ সময় দলের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে আইয়ুব আলী পাটোয়ারী বলেন, জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ আসনে আওয়ামী লীগের পক্ষ থেকে গোলাম হোসেন নামের আরও একজনকে মনোনয়ন দেয়া হয়েছে। মহীউদ্দীন খান আলমগীরের পরিবর্তে চূড়ান্তভাবে গোলাম হোসেনকে মনোনয়ন দেয়া হলে অনিবার্য কারণে দলের বিপর্যয়ের দায়-দায়িত্ব কচুয়া উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নেবে না। যদি মহীউদ্দীন খান আলমগীরকে দল থেকে চূড়ান্তভাবে মনোনয়ন দেয়া না হয় তাহলে একযোগে পদত্যাগ করবে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান শিশির, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিন, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন ও কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়াসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।
তথ্যসূত্র: জাগো নিউজ২৪