ঘাড়ের একটি রক্তনালি ব্লক হয়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য নিউইয়র্ক গিয়েছেন জনপ্রিয় নির্মাতা-অভিনেতা কাজী হায়াত। গত ২২ ডিসেম্বর ফেসবুক লাইভে এসে বিষয়টি নিজেই নিশ্চিত করেছিলেন কাজী হায়াত।
এরইমধ্যে নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে শুরু হয়ে গেছে কাজী হায়াতের চিকিৎসা। তাই বাবার সুস্থতা কামনা করে ভক্ত ও দেশবাসীর কাছে দোয়া চাইলেন অভিনেতা কাজী মারুফ।
মঙ্গলবার (০৮ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কাজী মারুফ লিখেছেন- "১২ অথবা ১৪ ঘণ্টা পর আমার আব্বার ব্রেইনের এনজিওগ্রাম করা হবে…. দেখা হবে কতোখানি ব্লক আছে….আমি অনুরোধ করবো সবাইকে, তার জন্য দোয়া করবেন….যেনো সার্জারি করার উপযুক্ত থাকে এবং তিনি পূর্ণ সুস্থতা ফিরে পান।"
বাবার জন্য দোয়া চেয়ে কাজী মারুফ আরও লিখেছেন- ’আমার আব্বার জন্য সবাই দোয়া করবেন। তিনি যদি কখনও কারও মনে কষ্ট দিয়ে থাকেন তবুও তার জন্য দোয়া করবেন আপনারা। যেনো তিনি সুস্থ হয়ে আপনাদের কাছে ক্ষমা চাইতে পারেন।’
এবার প্রথম নয়, গত বছরের মার্চে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াত। ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় তার।
গত বছরের জানুয়ারিতে আবারও হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন করেন। পরে তার উন্নত চিকিৎসার জন্য ১০ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সূত্র:লেটেস্টবিডিনিউজ.কম
             

আরো পড়ুন

বিচার না পাওয়ার বর্ষপূর্তি,চামড়া আর বালিশের নীচে রাখা বন্দুকের নাটকে ভুলিয়ে দেয়া হয়েছে:তুহিন মালিক

31 July, 2021 | Hits:236

আজ ১ বছর পূর্ণ হলো বাংলাদেশের গেল বছরের সব থেকে আলোচিত একটি ঘটনা। বলছিলাম মেজর সিনহার ঘটনার কথা।যে ঘটনায় একেবারেই স্থবির...