হবিগঞ্জ-১ আসন থেকে নব নির্বাচিত এমপি শাহ নেওয়াজ মিলাদ গাজীর গাড়িতে বসে পবিত্র কোরআন শরীফ পাঠের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে প্রশংসায় ভাসছেন আওয়ামী লীগের এ সংসদ সদস্য।
জানা যায়, রবিবার দিবাগত গভীর রাতে ঢাকা থেকে সিলেট ফেরার পথে গাড়িতে গ্যাস ঢুকাতে ফিলিং স্টেশনে গাড়িটি থামানো হয়। তখন অযথা সময় নষ্ট না করে পবিত্র কোরআন শরীফ পাঠ করেই সময় ব্যয় করেন আওয়ামী লীগের নব নির্বাচিত এ সাংসদ।
তার কোরআন পাঠের এ ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অনেকে মিলাদ গাজীর দীর্ঘজীবী ও সুসাস্থ্য কামনা করছেন।
বিষয়টি নিয়ে মিলাদ গাজী এমপির সাথে যোগাযোগের চেষ্টা করা হলে কল রিসিভ করেন তার একান্ত সহকারী মহিবুর রহমান। তিনি জানান, আজ আইনশৃংখলা বাহিনীর সাথে একটি মিটিংয়ে উপস্থিত হতে গভীর রাত ১২টা ২৫ মিনিটে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন মিলাদ গাজী স্যার। নরসিংদীর একটি ফিলিং স্টেশনে দীর্ঘক্ষণ বসে থাকতে হয় আমাদের। এসময় আমি গাড়ির পিছনে গভীর ঘুমে আচ্ছন্ন ছিলাম। স্যার কোরআন শরীফ পড়তে ব্যস্ত ছিলেন। কে এই ছবি তুলেছে তাও আমি জানিনা।
তিনি আরও জানান, স্যার প্রতিবার দীর্ঘ যাত্রায় পবিত্র কোরআন শরীফ পড়ে সময় পার করেন। এছাড়া প্রতিসপ্তাহের সোমবার এবং বৃহস্পতিবার নফল রোজা রাখেন।
উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়াকে দেড় লাখেরও বেশি ভোটের ব্যবধানে পরাজিত করে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী শাহ্ নেওয়াজ গাজী (মিলাদ গাজী)। তিনি সাবেক মন্ত্রী ও এমপি মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রয়াত দেওয়ান ফরিদ গাজীর ছেলে।
জুমবাংলানিউজ