সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান এবং সেবামূলক কাজের স্বীকৃতি স্বরূপ এ বছর পুলিশ সপ্তাহে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ আইজিপি ব্যাজ পাচ্ছেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এজাজ শফী।
২০১৮ সালে সার্বিক কাজের মূল্যায়নে ওসি এজাজ শফী এ পদকের জন্য মনোনীত হয়েছেন। আগামী ৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে তাকে এ ব্যাজ প্রদান করা হবে। এর আগে দক্ষ পুলিশ অফিসার হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে একাধিক পদক পেয়েছেন তিনি।

মো. এজাজ শফী রাজশাহী শহরের রাজপাড়া মহল্লার মৃত মো: শফি ও মৃত বেবী শফির ছেলে। ২০০২ সালের মে মাসে পুলিশ বাহিনীতে যোগদান করেন। ১৩ সেপ্টেম্বর, ২০১৮ইং তারিখে তিনি রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানায় যোগদান করেন। তিনি দক্ষতার সাথে ইউএন পিস মেডেল (পূর্ব তিমুর, ইটালি, ভারত) বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেন।

মো. এজাজ শফী বলেন, নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি, মানবিকতার সর্বোচ্চটুকু দিয়েই সব সময় কাজ করার চেষ্টা করি। কাজের স্বীকৃতি পেয়ে মনে হচ্ছে দায়িত্ব আরও বেড়ে গেছে।

তিনি আরো বলেন এর আগেই আমি বিভিন্ন ক্যাটাগরিতে একাধিক পদক পেয়েছি। এবার আইজিপি ব্যাজ পদক প্রাপ্ত হয়েছি। এ জন্য আমি আনন্দিত এবং সকল অফিসার ফোর্সদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।poriborton