আবারও দিল্লির মসনদে মোদি

নিজের গড় বারণসী থেকেই সরকারিভাবে ঘোষণা না হলেও বেসরকারিভাবে বিজয়রথ নিয়ে আবারও দিল্লির মসনদে মোদী। সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগণনার ট্রেন্ডে শেষ পর্যন্ত বারাণসী কেন্দ্র থেকে মোদি যে আবারও জিতবেন সে বিষয়ে নিশ্চিত ছিল আগে থেকেই। আর মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে দিল্লির মসনদের উত্তরসুরীর নাম। Read more: আবারও দিল্লির মসনদে মোদি

পশ্চিমবঙ্গে মমতার টানা তৃতীয় জয়

ভারতের লোকসভা নির্বাচনের ভোট গণনা মোটামুটি শেষ। ঘোষিত ফল অনুযায়ী, বিজেপি নেতৃত্বাধীন জোট এনডিএ ৩২৫টি আসনে জয়লাভ করে আবারো সরকার গঠন চূড়ান্ত করেছে। তবে পশ্চিমবঙ্গের মসনদ বরাবরের মতো দখলে রেখেছে তৃণমূল কংগ্রেস। ৪২টি আসনের মধ্যে ২৭টি আসন পেয়ে পশ্চিমবঙ্গে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ঘোষিত Read more: পশ্চিমবঙ্গে মমতার টানা তৃতীয় জয়

প্রতি শনিবার রোগী দেখেন ভুটানের প্রধানমন্ত্রী, করেন অপারেশনও

ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। পেশায় তিনি একজন চিকিৎসকও। তবে প্রধানমন্ত্রী হয়েছেন বলে চিকিৎসাসেবা দেওয়া বন্ধ করে দেননি। সপ্তাহে একদিন চিকিৎসাসেবা দিতে ছুটে যান রাজধানী থিম্পুর ন্যাশনাল রেফারাল হাসপাতালে। পঞ্চাশ বছর বয়সী এই মানুষটি হাতে তুলে নেন স্ক্যালপেল। সারেন কোনও না কোনও রোগীর অস্ত্রোপচারও।
ভুটানের রাজতন্ত্রের সমাপ্তি হয় ২০০৮ Read more: প্রতি শনিবার রোগী দেখেন ভুটানের প্রধানমন্ত্রী, করেন অপারেশনও

নুসরাত সুন্দরী, আমি দেখতে সুন্দরী না: মমতা


 
নুসরাত জহানের সঙ্গে তফাৎ একটাই। সেটা কী? মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, ও দেখতে সুন্দর আর আমি দেখতে সুন্দরী নই।
শনিবার হাসনাবাদের প্রচারসভায় বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী নুসরাতকে সঙ্গে নিয়ে বক্তৃতা দিচ্ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, Read more: নুসরাত সুন্দরী, আমি দেখতে সুন্দরী না: মমতা

টানা দুই বছর মামলা লড়ে রেলের কাছ থেকে ৩৩ টাকা ফেরত পেলেন যাত্রী


 
টানা দু’‌বছর ধরে ভারতীয় রেলের বিরুদ্ধে মামলা লড়েছেন তিনি। তারপরেও জিএসটির জন্য কেটে নেয়া পুরো টাকা ফেরত দিল না রেল। ৩৫ টাকা ফেরত পাওয়ার কথা ছিল তাঁর। সেখান থেকেও ‌দু’‌টাকা কেটে তাকে ভারতের রেল ফেরত দিয়েছে ৩৩ টাকা।
Read more: টানা দুই বছর মামলা লড়ে রেলের কাছ থেকে ৩৩ টাকা ফেরত পেলেন যাত্রী