ঘুরেফিরে সারা বছর তাঁরা হাসপাতালে

 
রাজনৈতিক মামলার আসামিরা কারাগারে বন্দী থাকলেও অর্থ আত্মসাৎ ও পাচার, মাদক এবং খুনের মামলার কয়েকজন আসামি ঘুরেফিরে মাসের পর মাস তাঁদের পছন্দের হাসপাতালে থাকছেন। তাঁদের হাসপাতালে থাকার মেয়াদ ২ থেকে টানা ৬ মাস হয়ে গেছে।
Read more: ঘুরেফিরে সারা বছর তাঁরা হাসপাতালে

এক ঘটনায় এত মামলায় হাইকোর্টের বিস্ময়

 
সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের স্বাস্থ্যের বর্তমান অবস্থা জানতে চেয়েছেন হাইকোর্ট। আগামী রোববারের (১১ নভেম্বর) মধ্যে এ বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। রংপুর কারা ও মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে (সিভিল সার্জন) এ নির্দেশ বাস্তবায়ন করতে বলেছেন আদালত।
Read more: এক ঘটনায় এত মামলায় হাইকোর্টের বিস্ময়

ব্যারিস্টার মইনুলের দেখা পেলেন না মামা খন্দকার মাহবুব (ভিডিও)

 
 
রংপুরের একটি মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেয়ার খবরে ছুটে আসেন বিএনপির ভাইস চেয়ারম্যান, ব্যারিস্টার মইনুলের আইনজীবী ও মামা অ্যাডভোকেট খন্দকার Read more: ব্যারিস্টার মইনুলের দেখা পেলেন না মামা খন্দকার মাহবুব (ভিডিও)

'মইনুলকে কেন হেলমেট পরিয়ে আদালতে নেওয়া হলো'প্রশ্ন জয়নুলের


 
সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে জঙ্গি মামলায় গ্রেপ্তার কি না, সরকার ও আইনশৃংখলাবাহিনীর কাছে সেই প্রশ্ন রেখে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন বলেছেন, তাহলে তাকে কেন হেলমেট পরিয়ে আদালতে নেওয়া হলো? আদালতের ভিতরে কেন Read more: 'মইনুলকে কেন হেলমেট পরিয়ে আদালতে নেওয়া হলো'প্রশ্ন জয়নুলের

জামিনের পর সুপ্রিম কোর্ট চত্বরে দাঁড়িয়ে যা বললেন ব্যারিস্টার মইনুল

 
সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছেন। নিম্ন আদালতে মানহানির অভিযোগে হওয়া দুই মামলায় তাকে ৫ মাসের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।
নিজের বিরুদ্ধে দায়ের হওয়া মানহানির দুই মামলায় হাইকোর্ট Read more: জামিনের পর সুপ্রিম কোর্ট চত্বরে দাঁড়িয়ে যা বললেন ব্যারিস্টার মইনুল