এই সরকার প্রতি সেকেন্ডে সেকেন্ডে সংবিধান লঙ্গন করছে বলে মন্তব্যে করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দকার।
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল শনিবার (১৮ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্যে করেন।



তৈমুর আলম খন্দকার বলেন, খালেদা জিয়ার মুক্তি ছাড়া এ দেশে স্থিতিশিল অবস্থা ফিরে আসবেনা। এই সরকার মানবাধিকার ও মানবিক মুল্যেবোধ পদদলিত করেছে। যারা সরকারী দল বা সরকারের সমর্থক তারাই রাষ্ট্রের সকল সুযোগ-সুবিধা ভোগ করতেছে। আর যারা বিরোধীদল করে বা সরকারের সমর্থক না তাদের কোন চাকুরি ও প্রমোশনসহ সকল সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে।

তৈমুর আলম খন্দকার আরো বলেন, এখন জনগণের দায়িত্ব এ দেশে গনতন্ত্র ফিরিয়ে আনা। কারন এ দেশে গনতন্ত্র নাই। এক দলীয় শাসনে পরিচালিত হচ্ছে দেশ।

কয়েক দিন আগে রূপগঞ্জ সদর এলাকায় এক সংখ্যালঘু পরিবারের উপরে হামলার ঘটনা ঘটেছে। হামলার পর মামলা করে বিপাকে পড়েছে পরিবারটি। অব্যাহত প্রাণ নাশের হুমকি দেয়া হচ্ছে। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

বিএনপি নেতা আলাউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওলামাদল নেতা সামসুর রহমান খাঁন বেনু, যুবদল নেতা আব্দুল কাইয়ুম প্রধান, খন্দকার আলাল, হাফিজুর রহমান পিন্টু, মহিলালীগ নেত্রী পারভিন বেগম, অ্যাড. সামাদ মোল্লা, যুবদল নেতা সালাউদ্দিন, অ্যাড. আজিজুর রহমান মোল্লা, আফজাল হোসেন, ইদরিস আলীসহ আরো অনেকে।

উৎসঃ ইনকিলাব