বর্তামানে বাংলাদেশে চলছে দুর্নিতী দমন অভিযান। আর এই সারাসি অভিযানে বেড়িয়ে আসছে বড় বড় সব নাম। প্রধানমন্ত্রী দলের মান বজায় রাখার জন্য এ বিষয়ে জিরো টলারেন্স নিতী গ্রহন করেছেন। আর এর ফলে প্রধানমন্ত্রীর এই হস্তক্ষেপে ধরা পড়ছে সব বড় বড় রাঘোব-বোয়াল। গতকাল এমনই এক জন মহা দুর্নিতীবাজকে ধরেছে র‍্যাব যিনি আওয়ামিলীগের অঙ্গ সংগঠন যুবলীগের কেন্দ্রিয় নেতা জি কে শামিম নামে পরিচিত। এ বিষয় নিয়ে কথা বলছেন সকলেই। এবার এ বিষয় নিয়ে কথা বললেন আসিফ নজরুল। নিজের ফেসবুক পেজে দিয়েছেন একটি স্ট্যাটাস। পাঠকদের উদ্দেশ্যে তা তুলে ধরা হলো:-

তিনি তার ফেসবুকে লিখেছেন- দুর্নীতি বিরোধী অভিযানে এখন পর্যন্ত বড় যে দু’জনকে ধরেছে দুজনই বিএনপি/ছাত্রদল থেকে আসা। এরকম ভেজাল আওয়ামী লীগদের টিকে থাকতে হয় অনেক বড় খুটি ধরে।

সেই খুটিদের সন্ধান হবে না? গ্রেপ্তার হবে না তারা? না হলে এ অভিযান আসলে কোন সুফল বয়ে আনবে না দেশের জন্য।



উল্লেখ্য, গত কাল রাজধানীর নিকেতনের বাসা থেকে সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে ৬ দেহরক্ষীসহ জি কে শামীমকে আটক করা হয়েছে। তার অফিস থেকে নগদ ১০ কোটি টাকা ও ২০০ কোটি টাকা সমপরিমাণের বিভিন্ন ব্যাংকের এফডিআর চেক, বিদেশি মদ ও অস্ত্র উদ্ধার করা হয় বলে র‌্যাব জানিয়েছে। র‌্যাবের ধারণা, ঠিকাদারির আড়ালে অবৈধভাবে এসব অর্থ উপার্জন করেছেন জি কে শামীম।