বিএমডব্লিউ ৫৩০ই, বিএমডব্লিউ ৭৪০এলই এক্সড্রাইভ এবং বিএমডব্লিউ এক্স৫ এক্সড্রাইভ৪০ই মডেলের তিনটি বিদ্যুৎচালিত আইপারফরম্যান্স প্লাগ-ইন হাইব্রিড ভেহিক্যাল (পিএইচইভি) দেশের বাজারে উন্মোচন করলো প্রতিষ্ঠানটির একমাত্র অনুমোদিত আমদানীকারক ও ডিলার এক্সিকিউটিভ মোটরস লি.।    
এ উপলক্ষ্যে রাজধানীর তেজগাঁও-এ অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মোটরস লি.-এর অপারেশনস বিভাগের ডিরেক্টর দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল এবং আফটার সেলস বিভাগের ডিরেক্টর মো. বজলুল করিমসহ বিএমডব্লিউ এশিয়ার উর্ধ্বতন কর্মকর্তাগণ। 
বিএমডব্লিউ গাড়িতে ব্যবহৃত উপযোগী এবং উদ্ভাবনী কার্যকরী প্রযুক্তি নিয়ে যে কাজ করছে, তার প্রতিফলনই হচ্ছে বিএমডব্লিউ আইপারফরম্যান্স অটোমোবাইল। প্রতিটি আইপারফরম্যান্স গাড়ি কম কার্বন নির্গমন করে যেখানে গাড়ি চালনার সর্বোচ্চ উপভোগ্য বিষয়টি নিশ্চিৎ হয় যা বিএমডব্লিউ’র মতো ব্র্যান্ড থেকে আশা করা বাঞ্চনীয়। প্রতিদিন বিদ্যুৎচালিত গাড়ি চালানোর অভিজ্ঞতার পাশাপাশি অত্যাধুনিক ও অভিনব সব ফাংশনের ব্যবহার নিশ্চিৎ করা হয়েছে নতুন মডেলের গাড়িগুলোতে। 
এক্সিকিউটিভ মোটরস লি.-এর অপারেশনস বিভাগের ডিরেক্টর দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল বলেন, "টেকসই মোবিলিটি হচ্ছে ভবিষ্যৎ। বিএমডব্লিউ-এর আইপারফরম্যান্স মডেলের গাড়ি উন্মোচনের মধ্য দিয়ে দেশের বাজারে মাইলফলক ছোঁয়ার পাশাপাশি ইলেক্ট্রিক ড্রাইভিং-এর যাত্র শুরু করেছি আমরা। ইলেক্ট্রো-মোবিলিটি ক্ষমতায়নের মাধ্যমে ড্রাইভিং-এর চমৎকার অনুভূতি নিশ্চিৎ করার পাশাপাশি সম্মানিত গ্রাহকদের পরিবেশ জন্য ভালো কিছু করার নতুন সুযোগ সৃষ্টির ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ।"  
বিশ্বের সেরা দুটি উদ্ভাবন: বিএমডব্লিউ ইড্রাইভ ও বিএমডব্লিউ টুইনপাওয়ার টার্বো প্রযুক্তি;
প্রতিটি বিএমডব্লিউ পিএইচইভি গাড়ি নতুন আইপারফরম্যান্স মডেলের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং তা বিএমডব্লিউ আই থেকে মূল বিএমডব্লিউ ব্র্যান্ডে রূপান্তরের বহিঃপ্রকাশ।  
বৈদ্যুতিক মটর যা শূন্য আরপিএম থেকে সর্বোচ্চ উপযোগী টর্ক প্রদানে সক্ষম এবং স্পোর্টি-ইঞ্জিনের সংমিশ্রনই হচ্ছে বিএমডব্লিউ আইপারফরম্যান্স ভ্যাহিক্যাল। এটি কম জ্বালানি খরচ করে সর্বোচ্চ কর্মক্ষমতা প্রদান করে। এছাড়া আইপারফরম্যান্সের ইলেক্ট্রিক মটর, ব্যাটারি সেল ও ইলেক্ট্রিক কন্ট্রোল সিস্টেমের ক্ষেত্রে কারিগরি সহায়তা পাওয়া যাবে অনায়াসে। 
চিরাচরিত কিডনী গ্রিলের মাঝে বিএমডব্লিউ আই-স্টাইল ব্লু এলিমেন্টস এবং হুইল হাবস থেকে আইপারফরম্যান্সের গাড়িগুলো দেখতে ভিন্ন। গাড়িটিতে বিএমডব্লিউ’র আই-লোগো বসানো হয়েছে সামনের সাইড প্যানেলে এবং ই-ড্রাইভ লোগো বসানো হয়েছে সি-পিলারের উপরের অংশে। 
উল্লেখ্য, প্রতিটি গাড়ি ক্রয়ের সঙ্গে ক্রেতা ৫ বছর সার্ভিস, পার্টস, রক্ষণাবেক্ষণ ও মেরামত সুবিধা পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। অতএব ক্রয়ের দিন থেকে পরবর্তী ৫ বছর কোনো বাড়তি খরচ ছাড়াই চালানো যাবে বিএমডব্লিউ আইপারফরম্যান্স ভ্যাহিক্যাল।