'এইচ টি ইমাম সাহেব ভারত সরকারের কোন পদে আছেন' প্রশ্ন মোশাররফের  
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ব‌লে‌ছেন, এইচ টি ইমাম সাহেব বলেছেন, দিল্লী সরকার নাকি বিএনপিকে পাত্তা দিচ্ছে না। প্রথম কথা হচ্ছে, দিল্লী সরকার বাংলাদেশের কোন দল সম্পর্কে কি ধরনের মত পোষণ করে এটা উনি জানলেন কীভাবে। এইচ টি ইমাম সাহেব ভারত সরকারের কোন পদে আছেন যে, ভারত সরকার কোন দল সম্পর্কে কী ধরনের মত পোষণ করে তা উনি বলতে পারেন।
রোববার (৮ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়াকে ছাড়া দেশে কোনও নির্বাচন হবে না উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগের উদ্দেশ্য হলো আবারও ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো নির্বাচন দিয়ে ক্ষমতায় থাকা আর তার জন্যই আগামী নির্বাচনে বিএনপিকে বাইরে রাখতে অন্যায়ভাবে খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছে। কোনও প্রহসনের নির্বাচন আর এই দেশের মানুষ মেনে নেবে না এবং হতে দেবে না। আগামী নির্বাচন সুষ্ঠু এবং প্রতিযোগিতামূলক কর‌তে খা‌লেদা জিয়া‌কে কারাম‌ুক্ত কর‌তে হ‌বে। তা‌কে ছাড়া দে‌শে নির্বাচন হ‌বে না।
সরকার নিম্ন আদালত নিয়ন্ত্রণ করছে এমন দাবি করে তিনি বলেন, সরকার নিম্ন আদালতকে নিয়ন্ত্রণ করছে। প্রধান বিচারপতি এ কথা বলার কার‌ণে প্রধান বিচারপতি এস কে সিনহাকে জোর করে দেশ থেকে বিতাড়িত ক‌রে‌ছে সরকার।