হঠাৎই বাংলাদেশ ক্রিকেটে ঘটে গেলো অনাকাঙ্খিত অনেক ঘটনা। শুরুতে বাংলাদেশের সকল ক্রিকেটারদের ধর্মঘট অবস্থান। বোর্ডকে কোন কিছু না জানিয়ই তারা ১১ টি দাবি নিয়ে শুরু করে ধর্মঘট। আর ঘোষনা দেয় এই দাবি না মানা পর্যন্ত বাংলাদেশে কোন ধরনের ক্রিকেট খেলা হবে না। সেই ধর্মঘট আলোচনার মাধ্যমে এবং তাদের দাবি মেনে নেবার মাধ্যমে সমাধান হলেও এর পরে যেন বাংলাদেশ ক্রিকেট সব থেকে বড় ধাক্কাটা খায়। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ম্যচ ফিক্সিং এর তথ্য গোপন করার অপরাধে শাস্তি পেয়েছেন এক বছরের নিষেধাজ্ঞা ক্রিকেট থেকে। এর পর থেকে আলোচনায় সাকিব আল হাসান। তবে আজ তিনি সকল সংবাদ মাধ্যমের শিরোনাম হয়েছেন অন্য একটি কারনে।
হঠাৎই আজ সকালে বাংলাদেশ দুর্নিতী দমন কমিশন (দুদক) এ হাজির সাকিব আল হাসান।

এ দিকে তার আগমনের হেতু জানতে চাইলে দুদক কর্মকর্তা বলেন বলেন, শুভেচ্ছা জানাতে দুদকের প্রধান কার্যালয়ে এসেছিলেন সাকিব আল হাসান।

জানা গেছে, রবিবার সকাল ১০টার দিকে সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে আসেন সাকিব আল হাসান। প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।


উল্লেখ্য, আজ বাংলাদেশ-ভারত ১ম টি-টুয়েন্টি ম্যাচ অণুষ্ঠিত হতে যাচ্ছে ভারতে। সব কিছু ঠিকটাক থাকলে আজ এই ম্যাচের প্রতিনিধিত্ব করার কথা ছিলো সাকিব আল হাসানের কিন্তু বিধি বাম এর আগেই নিষেধাজ্ঞার কবলে পড়ে এক বছরের জন্য ক্রিকেট দুনিয়ার বাইরে চলে গেছেন সাকিব আল হাসান।