নানা জল্পনা কল্পনার শেষে অবশেষে মুক্তি পেলেন বেগম খালেদা জিয়া। গতকাল বিকেলে একটি সংবাদ সন্মেলনের মাধ্যে এই কথা জানান বাংলাদেশের আইনমন্ত্রী জনাব আনিসুল হক। তিনি জানান মানবিক দৃষ্টিকোন থেকে খালেদা জিয়াকে মুক্তি দেবার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই কারনে তাকে দুইটি শর্তে মুক্তি দেয়া হয়েছে তাকে। এ দিকে খালেদা জিয়ার মুক্তি বিষয় নিয়ে একটি বার্তা পাঠালো যুক্তরাষ্ট্র।


এ বিষয়ে মঙ্গলবার (২৪ মার্চ) যুক্তরাষ্ট্রের দক্ষিণ এশিয়া বিষয়ক যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় কূটনীতিক অ্যালিস ওয়েলস টুইট করেছেন।


তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্তকে স্বাগত জানায় যুক্তরাষ্ট্র। একই সঙ্গে করোনাভাইরাস বিস্তারের বিষয় উল্লেখ করে তিনি উদ্বেগ প্রকাশ করেন।

টুইটে তিনি বলেছেন, বৈশ্বিক এই মহামারীতে (করোনা ভাইরাস সংক্রমণ) এমন নেতৃত্ব প্রয়োজন, যা সমবেদনা ও জাতীয় ঐক্যকে অগ্রাধিকার দেয়।

উল্লেখ্য, সারা দেশের বর্তমান পরিস্থিতি বেশ নাজুক। বলতে গেলে এক প্রকার অস্থিতিকর পরিস্থিতিকর মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে দেশ। করোনা ভাইরাসের কারনে সারা দেশে আইন শৃঙ্খলা বাহিনীদের নামিয়ে দেয়া হয়েছে রাস্তায়। বন্ধ রাখা হয়েছে সকল দোকান মার্কেট যান বহন এবং শিক্ষাপ্রতিষ্ঠানগুলো।

আরো পড়ুন

বিচার না পাওয়ার বর্ষপূর্তি,চামড়া আর বালিশের নীচে রাখা বন্দুকের নাটকে ভুলিয়ে দেয়া হয়েছে:তুহিন মালিক

31 July, 2021 | Hits:237

আজ ১ বছর পূর্ণ হলো বাংলাদেশের গেল বছরের সব থেকে আলোচিত একটি ঘটনা। বলছিলাম মেজর সিনহার ঘটনার কথা।যে ঘটনায় একেবারেই স্থবির...