ভালবাসার আগে ’গলাইদড়ি’, নাকি ’গলাইদড়ি’ পেরলে ’ভালবাসা’? এ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া
এক্সক্লুসিভ ডেস্ক :  খলিল মিত্র সম্প্রতি এক ফেসবুক পোস্টে দু’টি মাইল ফলকের ছবি দিয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন। মাইল ফলকের একটির উপরে লেখা ’গলাইদড়ি ৬ কিমি’ আর অন্যটিতে ’ভালবাসা ৭ কিমি’। ’গলাইদড়ি’-র ফলকের উপরে এক ব্যক্তি হতাশ ভঙ্গিমায় বসে। আর ’ভালবাসা’ জেগে রয়েছে আগাছার মধ্যিখানে।
বার বার জিজ্ঞাসা উঠে এসেছে— কোথায় এই জায়গা দু’টি? খলিল মিত্রর পোস্টের স্থান ফেসবুক দেখাচ্ছে মাগুরডাঙ্গি, বাংলাদেশ। এই স্থান দু’টি কি সেখানেই কোথাও? খলিল নীরব। কিন্তু ফেবু-ওস্তাদরা নীরব নন।
তাঁরা কোমর বেঁধে নেমে পড়েছেন স্থাননামের খিল্লিতে অংশগ্রহণ করতে। ’ভালবাসা’-র আগে ’গলাইদড়ি’, নাকি ’গলাইদড়ি’ পেরলে ’ভালবাসা’? আবার অনেকে নেমেছেন ৬ আর ৭ নিয়ে দ্বন্দ্বে। খলিল মাঝে মাঝে উস্কানি দিয়েছেন বাহাসে। কিন্তু খোলসা করেননি কিছুই।
আপাতত এহেন বুদ্ধিদীপ্ত ও রসস্নিগ্ধ পোস্টের জন্য বিস্তর ধন্যবাদ জমছে খলিলের ঝুলিতে। কিন্তু তাতে মোটেই মীমাংসা হচ্ছে না সমস্যার। ভালবাসা পেরলেই কি সেই বিষকুম্ভ, যার আস্বাদনে মানুষকে গলায় দড়ি দিতে হয়? নাকি, গলায় দড়ির মতো অবস্থা পার হলে তবেই ভালবাসা মেলে, এই নিয়ে তর্কে মাতোয়ারা রসিকজন। আপনি কী বলেন?
এমটিনিউজ২৪/এম.জে

News Page Below Ad