বাংলাদেশের ক্রিকেটের এক সময়ের নিয়মিত মুখ হিসেবে বেশ খ্যাতি ছিল নাসির হোসেনের। দীর্ঘদিন ধরেই তিনি ছিলেন ক্রিকেটের অন্যতম জনপ্রিয় একটি মুখ। সময়ে অসময়ে হয়েছেন আলোচিত-সমালোচিত জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। বিশ্ব ভালোবাসা দিবস তথা গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে বিয়ের আকদ সম্পন্ন করেছেন তিনি। এর দুইদিন পর আকদ অনুষ্ঠানের ভিডিও প্রকাশ পেয়েছে, যা মুহূর্তেই হয়ে গেছে ভাইরাল।

আরো পড়ুন

Error: No articles to display

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে বিয়ের আকদের ভিডিও প্রকাশ করেন নাসির।

আর সেখানে একদম শুরুতেই দেখা যায় বউয়ের ঘোমটা তুলে ধরার পরই বিছানায় পড়ে যান তিনি। প্রায় পুরো ভিডিওতেই নানাভাবে মজার এমন নানা কাণ্ড ঘটিয়েছেন এই ব্যাটিং অলরাউন্ডার। বিয়ে হওয়ার পর নাসিরকে আমার বিয়ে হয়ে গেছে বলতে শোনা যায়।

এছাড়া শেষদিকে তার সহধর্মিণী তামিমা তাম্মির গাওয়া গান ভিডিওকে অন্য মাত্রা দিয়েছে। ভক্ত-সমর্থকদের মাঝে স্বল্প সময়েই দারুণ সাড়া ফেলেছে নাসিরের আকদের ভিডিও।

নাসিরের স্ত্রী তামিমা সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন। জানা গেছে, আগে থেকেই তাম্মির সঙ্গে নাসিরের বিয়ে পাকাপাকি ছিল। কিন্তু তাদের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় করোনাভাইরাস। পরশুদিন স্বল্প পরিসরেই আকদ সম্পন্ন হয়।

শেষ পর্যন্ত সব আলোচনা সমালোচনাকে পিছনে ফেলে বিয়ের কাজটি সেরে ফেললেন নাসির হোসেন। আগামীকাল তার গায়ে হলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এরপরে হবে তাদের বিবাহউত্তর সংবর্ধনা।

আরো পড়ুন

Error: No articles to display