অবশেষে নানা জল্পনা কল্পনার শেষে মুখে খুলেছেন বাংলাদেশের টক অব দ্যা টাউন নাসির এবং তামিমা। দীর্ঘদিন ধরেই নানা ধরনের আলোচনার মধ্যে দিয়ে সময় অতিবাহিত করছেন তারা।জাতীয় দলের তারকা ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা বলেছেন, আমার আগে বিয়ে হয়েছিল এবং একটি সন্তান আছে। বাকি সব মিথ্যে। রাকিব হাসানের সঙ্গে আমার ডিভোর্স হয়ে গেছে অনেক আগেই।

আরো পড়ুন

Error: No articles to display

আজ বুধবার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় তার পাশে থাকা নাসির বলেন, আমি চাই না কেউ আমার বউয়ের দিকে আঙ্গুল তুলে কথা বলুক। আপনারা গুজব ছড়াবেন না। তামিমাকে আমি খুব ভালো করেই চিনি। আমরা বন্ধু ছিলাম। ওর সবকিছু জেনে শুনে আমি ওকে গ্রহণ করেছি।

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) কেবিন ক্রু তামিমাকে বিয়ে করেন নাসির। আর বিয়ের পরই শুরু হয় নাসিরের বউ নিয়ে বিতর্ক। অভিযোগ উঠেছে, ৮ বছরের কন্যাকে রেখে আগের স্বামী রাকিবকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা। এরই মধ্যে তালাকনামা ছাড়া অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির ও তামিমার বিরুদ্ধে মামলা হয়েছে। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে বুধবার দুপুরে তামিমার আরেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন।


এ দিকে নাসিরের নববধুর প্রথম স্বামী মামলা করেছেন তাদের নামে। আর সেই মামলার উপর ভিত্তি করে এগুচ্ছে সব কিছু। তবে এ নিয়ে আরো বেশি জল ঘোলা হচ্ছে। এবং এ নিয়ে আরো অনেক দুর যাবে বলে ধারনা করা যেতেই পারে।

আরো পড়ুন

Error: No articles to display