বাংলাদেশের ক্রিকেটের এক সময়ের জনপ্রিয় নাম ছিলো নাসির হোসেন। দির্ঘদিন ধরেই তিনি ছিলেন বাংলাদেশ দলে ধারাবাহিকভাবে। কিন্তু একটা সময়ে ছন্দপতন ঘটে তার। এ দিকে বিয়ে করেছেন তিনি। নাসির হোসেনের বিয়ে নিয়ে কাঁদা ছোঁড়াছুড়ির শেষ হয়নি এখনও। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন ঘটা করে তামিমা তামি নামের একজনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নাসির হোসেন।

আরো পড়ুন

Error: No articles to display

প্রথম দিন ঠিক থাকলেও পরের দিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে রটে যায় নাসিরের স্ত্রী তামিমা তামির আগেও বিয়ে বিয়ে হয়েছে রাকিব হাসান নামের এক ব্যাক্তির সঙ্গে। এরপর শুরু হয় তুমুল সমালোচনা। বিয়ের পর রাকিব হোসেন মামলা করেছেন তামিমা তামি ও নাসির হোসেনের নামে। তার দাবি, তামিমা ডিভোর্স না দিয়েই বিয়ে করেছেন নাসির হোসেনকে।

এই বিষয়ে বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীতে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন নাসির হোসেন। সেখানে তিনি জানিয়েছেন, তার স্ত্রীর দিকে কেউ আঙুল তুললে মেনে নেবেন না।

নাসির বলেন, ’এতদিন ও শুধু তামিমা ছিল, আজকে থেকে তামিমা হোসেন। আমি চাইব না কেউ কোনোভাবে ওর বিরুদ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আইনগত ব্যবস্থা নেবো।’

এদিকে বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলা দায়ের করেন নাসিরের স্ত্রীর সাবেক স্বামী মো. রাকিব হাসান। রাকিবের পক্ষে আইনজীবী ছিলেন ইশরাত হাসান।

মামলার এজহারে উল্লেখ করা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জেনেছেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন; যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ঘটা করে বিয়ে করেন ক্রিকেটার নাসির ও তাম্মি। তাদের বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর আসে, অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেন নিজেকে তাম্মির প্রথম স্বামী হিসেবে দাবি করা রাকিব হাসান।

এ দিকে নাসির হোসেন আর তার স্ত্রীর নামে মামলা করার পর থেকেই আলোচনা শুরু হয়েছে আরো বেশি পরিমানে। তবে এ নিয়েও নাসির জানিয়েছেন ভিন্ন কথা। নাসির হোসেন জানিয়েছেন তার নামে মামলা তিনি নিয়েছেন চ্যালেঞ্জ হিসেবে। আর সেই মামলায় তিনি এগুতে চান আইনিভাবেই।

আরো পড়ুন

Error: No articles to display