আজ ১৩ই সেপ্টেম্বর রাত ১২।০৫ মিনিটে আবারো বিয়ের পিড়িতে বসেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। আর তার এই বিয়ের খবরে এখনো তোলপাড় সারা দেশে।প্রেমিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মাহি। বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের একটি ছবি প্রকাশ করেছেন মাহিয়া মাহি।
ছবিতে দেখা যাচ্ছে, মাহি-রাকিব বাসর ঘরে বিয়ের সাজে বসে আছেন। তাদের সঙ্গে সেলফি তুলছেন মানিক। এতেই বেঁধেছে গণ্ডোগোল! বাদ সেধেছে একটি মাথা! অর্থাৎ ভাইরাল হওয়া এই ছবিতে দেখা গেছে মাথা কেটে ইডিট করে বসিয়ে দেয়া। এতে চিত্রনায়ক সাইমন সাদিকের স্থানে রাকিবের মাথা বসিয়ে দেয়া হয়েছে।



বিষয়টি উল্লেখ করে মানিক আজ ফেইসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি লিখেছেন, ’ভাইরে ভাই কী শুরু হইলো! আনন্দ অশ্রুর একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমনের মাথা কেটে অন্যের মাথা বসিয়ে দেয়া হলো। তারপর ইতিহাস! যারা এই কাজ করেছে, আল্লাহ তাদের হেদায়েত করুক।’

এ দিকে এই ধরনের কাজ কেন বা কে করেছে তা জানা যায়নি এখনো। তবে অনেকেরই ধারনা এটাই নেহাৎই মজা করার উদ্দশ্যে করা হয়েছে। কিন্তু এটা মজা করা হলেও পরিচালককে যে কম বিব্রতের মধ্যে পড়তে হয়নি তা ঠিক আন্দাজ করেই বলা যায়।

আরো পড়ুন

Error: No articles to display