বেশ কিছু দিন ধরে নিখোঁজ হয়ে রয়েছেন দেশের অন্যতম খ্যাতনামা ইসলামী তরুণ বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। আর এই ঘটনায় এখন বেশ আলোচনা হচ্ছে সারা দেশে। তবে এ নিয়ে রয়েছে বেশ সমালচোনাও। এ দিকে এ নিয়ে এবার একটি স্ট্যাটাস দিয়েছেন ড. তুহিন মালিক।পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-
বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী বললেন, "আমরা লেবাস সর্বস্ব ইসলামে বিশ্বাসী নই। আমরা বিশ্বাসী ইনসাফের ইসলামে।" সেদিন দিবাগত রাতেই তিনজন সহকর্মী এবং গাড়িসহ নিখোঁজ হয়ে গেলেন তরুণ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান।

তিন দিন পার হয়ে গেলো। অথচ কোন থানা সাধারণ ডায়েরি পর্যন্ত নিচ্ছে না। নিখোঁজের পরিবার বলছে, "থানায় ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে যাচ্ছি। কোন থানাই দায়িত্ব নিচ্ছে না, এক থানা আরেক থানাকে দেখিয়ে দিচ্ছে।"

দেশের একজন নাগরিক এভাবে গুম হয়ে গেলো। অথচ রাষ্ট্রের আইন শৃঙ্খলা বাহিনী নূন্যতম জিডি পর্যন্ত নিতে অপারগ। এটাই কি তাহলে প্রধানমন্ত্রীর দাবীকৃত "ইনসাফের ইসলাম।"


গেল কয়েকদিন আগে গাড়ি ও ড্রাইভার সহ তিনি নিখোঁজ হয়ে যান। এরপর থেকেই আর কোন ধরনের খোজ পাওয়া যায়নি তার।আর এ নিয়ে এখন খুবই চিন্তিত অবস্থায় দিন কাটাচ্ছে তার পরিবার।জানা গেছে এ নিয়ে এখনো কোন ধরনের মামলাও হয়নি।

আরো পড়ুন

Error: No articles to display