বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিঠি পাঠিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রি ইমরান খানকে। জানা গেছে পাকিস্তান ডে উপলক্ষে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানকে এই চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিঠিতে পাকিস্তানের জনগণকে শুভেচ্ছাসহ দুই দেশের সম্পর্ক উন্নয়নের ইচ্ছা পোষণ করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।

আরো পড়ুন

Error: No articles to display

মঙ্গলবার( ২৩ মার্চ) ইমরান খানকে লেখা চিঠিতে প্রধানমন্ত্রী বলেছেন, ইসলামাবাদসহ প্রতিবেশীদের সঙ্গে শান্তিপূর্ণ ও সহযোগিতামূলক সম্পর্কের ক্ষেত্রে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্ক ভবিষ্যতে আরও গভীর ও বৈচিত্র্যময় হওয়ার অপার সম্ভাবনা রয়েছে।

চিঠিতে শেখ হাসিনা আরও উল্লেখ করেন, বাংলাদেশ সরকার এবং জনগণের পক্ষে এবং আমার পক্ষ থেকে, আপনাকে এবং আপনার মাধ্যমে, পাকিস্তান দিবস উপলক্ষে পাকিস্তান সরকার ও জনগণকে আমাদের আন্তরিক শুভেচ্ছা জানাতে চাই।

চিঠিতে বলা হয়েছে, দুই দেশের জনগণ তখনই উপকৃত হবে যখন উন্নয়ন ও শান্তিতে অংশীদারিত্বের ভিত্তিতে তাদের যাত্রা সমুন্নত রাখবেন।

সবশেষ শেখ হাসিনা লেখেন, আমি আপনার সুস্বাস্থ্য এবং সুখ সেইসঙ্গে পাকিস্তানের জনগণের অবিচ্ছিন্ন অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করছি।

এ দিকে গেল কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। আর এরপর থেকেই তার সু-স্বাস্থ্য কামনা করে তাকে চিঠি লিখেন বিশ্বের বেশ কয়েকজন রাষ্ট্র প্রধান।যার মধ্যে আমাদের প্রধানমন্ত্রীর নামটিও যুক্ত হলো।

আরো পড়ুন

Error: No articles to display