গেল বেশ কিছু দিন ধরেই নিখোঁজ রয়েছেন বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ইসলামিক বক্তা ও আলোচক আবু্-ত্বহা আদনান। বেশ কিছু দিন পার হয়ে গেলেও এখনো খোজ মেলেনি তার। আর এই ঘটনায় বেশ উৎকন্ঠার মধ্যে দিয়ে সময় পাড় করছে আদনানের পরিবার। এ দিকে এ নিয়ে এবার ফেসবুকে একটি পোষ্ট দিয়েছেন তরুন ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরী। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-
গত পরশুদিন আমা’র ফেসবুকে একটি ভিডিও আপলোড করা হলে তার নিচে আমি কিছু কমেন্ট লক্ষ্য করি। এর মধ্যে কয়েকটি কমেন্ট ছিল একজন আলেমের নি’খোঁজ হওয়ার একটি বিষয় নিয়ে।

সম্মানের সাথেই বলছি তখন আমি সেই আলেমকে চিনতাম না। পরে কমেন্টের পরিমাণ দেখে বুঝতে পারি তিনি জনপ্রিয় একজন আলেম। তিনি ই’স’লা’মের কোন মতাদর্শের পক্ষে কথা বলেন বা তিনি কি বক্তব্য দিয়েছেন তা নিয়ে আমি ধারণা রাখি না। সময় পেলে নিশ্চয়ই দেখবো।

আমি আরো জেনেছি, তার স্ত্রী’ একটি বক্তব্যের মাধ্যমে বলেছেন আলেম সাহেবকে যারা অ’পহ’রণ করেছেন তারা জানিয়েছেন তিনি সুস্থ আছেন। তবে তার কাছে মু’ক্তিপণ দাবি করা হয়েছে। তিনি ভালো আছেন শুনে অবশ্যই খুশি হয়েছি।
একজন তরুণ হিসেবে আরেকজন তরুণের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব।

রংপুর মেট্রোপলিটন পু’লিশ যেহেতু জিডি গ্রহণ করেছেন সেক্ষেত্রে প্রশাসনের প্রতি আস্থা এবং বিশ্বা’স রেখে তিনি নিরাপদে বাড়ি ফিরে আসবেন, এই প্রত্যাশা করি। ইন শা আল্লাহ তাকে খুঁজে বের করতে সফল হবে প্রশাসন।

ফারাজ করিম চৌধুরী বাংলাদেশের বর্তমান সময়ের তরুন ব্যক্তিত্বদের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন ব্যক্তিত্ব। তিনি দীর্ঘদিন ধরেই সামাজিক নানা ধরনের ইতিবাচক কাজ করে হয়েছে.চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান হচ্ছেন এই ফারাজ করিম চৌধুরী।

আরো পড়ুন

বিচার না পাওয়ার বর্ষপূর্তি,চামড়া আর বালিশের নীচে রাখা বন্দুকের নাটকে ভুলিয়ে দেয়া হয়েছে:তুহিন মালিক

31 July, 2021 | Hits:238

আজ ১ বছর পূর্ণ হলো বাংলাদেশের গেল বছরের সব থেকে আলোচিত একটি ঘটনা। বলছিলাম মেজর সিনহার ঘটনার কথা।যে ঘটনায় একেবারেই স্থবির...