সাকিব আল হাসানকে নিয়ে যেন থামছেই না আলোচনা। আর এই সব আলোচনার জন্ম দিচ্ছেন তিনি নিজেই। প্রতিনিয়তই নানা ধরনের কারনে তিনি হচ্ছেন সমালোচিত। এ দিকে সাকিবের নামে নতুন সমালোচনার বিষয় বস্তু হচ্ছে আইপিএল। এ দিকে টেস্ট ক্রিকেট বাদ দিয়ে সাকিব আল হাসানের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার সিদ্ধান্তে ’মন খারাপ’ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। সোমবার (২২ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আরো পড়ুন

Error: No articles to display


তিনি বলেন, এখন থেকে কোনো ক্রিকেটারকে জাতীয় দলের ম্যাচের ব্যাপারে জোর করা হবে না। চাইলে সে সেসময় অন্য কোথাও খেলতে পারে। আর সাকিবের ব্যাপারে আমরা বিব্রত ঠিক না, তবে আমাদের মন খারাপ। আমরা ভেবেছিলাম ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাজে খেলার পর ক্রিকেটাররা আরো ঝাপিয়ে পড়বে। অথচ এখন যদি কেউ এমন সিদ্ধান্ত নেয়, সেটা দুঃখজনক। সাকিব ৩ বছর আগেই টেস্ট খেলতে চায়নি।

নাজমুল হাসান পাপন বলেন, সাকিবের দেশের প্রতি নিবেদন নিয়ে প্রশ্ন তুলতে চাই না, আমি ধরে নিচ্ছি টেস্ট ক্রিকেট ওর পছন্দ না। এদের দিয়ে টেস্টে কিছু হবে না।

প্রসঙ্গত, ভারতের চেন্নাইয়ে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম। নিলামে নিজের পুরোনো ঠিকানায় ফিরেছেন সাকিব আল হাসান। নিলামে টাইগার অলরাউন্ডারকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলে সর্বপ্রথম সাকিব নাম লেখান ২০০৯ সালে। সেই সময়ে তাকে কেউই কেনেননি। পরে বার তাকে কিনে নেন কোলকাতা নাইট রাইডার্স। আর সেই থেকেই সাকিবের পথ চলা শুরু হয় আইপিএলে।

আরো পড়ুন

Error: No articles to display